Thursday, March 3, 2016

তেল মাখাতে গিয়ে মাসির মুখে বীর্যপাত

আমি মদুরাই থাকিসবে কলেজের পরীক্ষা দিয়েছি আর রেজাল্টের অপেক্ষায় আছি Iআমি সাধারণত বন্ধু বান্ধবের সঙ্গে ঘুরতে ভালোবাসিকখনো কখনো সিনেমাদেখতে যাই I কিন্তু বেশ কিছু দিন পর এসব
বিরক্ত লাগতে লাগলো I এবার আমার সেক্সের দিকে মন গেলো আর কাউকে চোদারইচ্ছা হতে লাগলো I সে যেই হোক না কেন চলবে I আমার এই ইচ্ছা দিনের পর দিনবাড়তে লাগছিল I আমার মাসি আমাদের বাড়ি আসেন মাঝে মাঝে I আমারমেশোমশাই ব্যবসা করেন তাই ব্যবসার কাজে বেশির ভাগ সময় বাইরেই থাকেন Iতিনি আমার দুরের সম্পর্কের মাসি তাই আমি ঠিক করলাম তাকে পটাব আর যখনআমাদের বাড়ি আসবেন সেই সুযোগে তার সঙ্গে বন্ধুত্ব করবো I একদিন এই সুযোগএলো আর আমরা একে অপরের সঙ্গে অনেকক্ষণ কথাবার্তা বলতে লাগলাম I একদিন শনিবারেআমার বিছানায় শুয়ে ছিলাম I ঘুম আসেনিকিন্তু মেঘলা আবহাওয়াছিলো তাই বিরক্ত লাগছিলো I বিছানা থেকে উঠতেও ইচ্ছা হচ্ছিলো না I শুয়ে শুয়েসপ্ন দেখছিলামএরই মধ্যে আমি মাসির আওয়াজ শুনতে পেলাম I তিনি মায়ের সঙ্গেকথা বলছিলেন I আমি পরিষ্কার শুনতে পাচ্ছিলাম তাদের কথা I তিনি আমারব্যপারে জিজ্ঞাসা করছিলেন আর মা উত্তর দিলেন আমি এখনো ঘুমোচ্ছি I তিনিআমার ঘরে এলেনআমি ঘুমনোর ভান করলাম তিনি আমার নাম ধরে ডাকলেনকিন্তু আমি কোনো উত্তর দিলাম না I এরই মধ্যে আমার মা এসে তাকে বললেন তিনিবাজার যাচ্ছেন কিছু কেনা কাটা করার জন্যতারই সঙ্গে বললেন কফি করেখাওয়ার জন্য আর দরজা বন্ধ করে রাখতে বললেন I যেহেতু বাবা আগেই বাইরেচলে গেছেন I আমার মনে হলো এটা যেনো আমারই দিনআমি চিন্তা করলাম Iদরজা বন্ধ করার পরতিনি আমার ঘরের কাছে আবার ফিরে এসে আমাকে ঘুমথেকে ডাকতে লাগলেন I আমি ধীরে ধীরে চোখ খুললাম আর তার দিকে তাকিয়েহাসলাম I তিনি আমাকে উঠে মুখ হাথ ধুতে বলে কফি তৈরী করতে চলে গেলেন Iআমার মাথায় হঠাত একটা বুদ্ধি এলো I আমি আমার গায়ে তেল মাখতে শুরুকরলাম স্নান করার জন্য I এরই মধ্যে তিনি চলে এলেন আর বললেন তিনি আমাকেসাহায্য করবেন তেল মেখে দিতে I তিনি আমার আগে পেছনে তেল মাখতে শুরুকরলেন আর আমার ভালো লাগতে লাগলো I আমার বাঁড়াটা ধীরে ধীরে দাঁড়াচ্ছিল Iতেল মাখানোর পর তিনি গরম জল আনতে গেলেন I তিনি যখন গোলের গামলানিয়ে আসছিলেন তখন আমি ইচ্ছাকৃত ভাবে আমার তোয়ালে অর্ধেক ফেলেদিলামআর তিনি আমার বাঁড়া দেখতে পেয়ে কিছু বললেন না I কিছুক্ষণ পর তিনি জিজ্ঞাসাকরলেন তিনি আমাকে স্নান করিয়ে দেবেন কি নাআমি বললাম ঠিক আছে I আরতখনি তিনি বললেন তোয়ালে টা খোলার জন্যআমি লজ্জা পাওয়ার ভান করলামকিন্তু তিনি তার হাথ দিয়ে টেনে তোয়ালে খুলে ফেললেন I তিনি পেছন থেকেআমাকে স্নান করানো শুরু করলেন I গায়েহাথেপিঠে সাবান মাখানোর পর তিনিসামনের দিকে এলেন I সামনে মুখে তারপর বুকেপেটে সাবান মাখানোর পর আমারবাঁড়াই সাবান মাখানো শুরু করলেন I তার হাথের স্পর্শ পেয়ে আমার বাঁড়া ক্রমস্যবড়ো হয়ে গিয়ে ছিলো আর তিনি সেটা ধরে নাড়াতে শুরু করলেন I আমার বিছিরওপর মালিশ করতে শুরু করলেন I আমার হরমন বেরোনোর পরিস্থিতে চলে এলোএমন সময় তিনি থেমে গেলেন I আমার গায়ে জল ঢেলে সাবান পরিষ্কার করেফেললেন I তারপর আবার তিনি আমার থাই-এর ওপর সবন মকান শুরু করলেন Iআমি দাঁড়িয়ে ছিলামতিনি মেঝেতে বসে আমার পায়ে সাবান মকান শুরু করলেন Iআমার বাঁড়া তার মুখের কাছেই ছিলো আমি একটু এগিয়ে দিয়ে তার মুখে স্পর্শকরলাম I তিনি আমায় অবাক করে দিয়ে আমার বাঁড়া ধরে কিস করলেন বাঁড়াই Iআর আমার বাঁড়া মুখে নিয় চুষতে শুরু করলেনআমার দারুন অনুভব হতেলাগলো I তিনি তার মুখে আমার বাঁড়া ঢুকিয়ে রেখে ছিলেন আর হাথ দিয়ে আমারবিছি নিয়ে খেল ছিলেন I আমি খুবই উত্তেজিত হয়ে পরে ছিলামআমি বললাম ”মাসি আসছে.” এই না বলতে আমার বাঁড়ার রস বেরোতে শুরু করলোআরতিনি সঙ্গে সঙ্গে তার মুখ টা সরিয়ে নিলেন আমার বাঁড়ার কাছ থেকে I আর আমারবাঁড়া ধরে নাড়াতে লাগলেন দিলেন I তিনি আমার বাঁড়া ধরে নাড়াচ্ছিলেন আরআমার যৌন রস ক্রমস্য ছিটকে পড়ছিলবাথরুমের দেয়ালে এখানে সেখানে I ধীরেধীরে আমার বাঁড়া ছোটো হতে লাগলো I কিন্তু তবুও আমার বাঁড়া তার হাথে ছিলো Iতিনি আমার দিকে তাকিয়ে হাসলেন I আমি তাকে ওপরে তুলে তার মাই দুটোধরলামতার শাড়ির মধ্যে দিয়ে দেখা যাচ্ছিলো I কিছুক্ষণের জন্য তিনি আমাকেটিপতে দিলেন I যখন আমি বেশি জোরে জোরে টিপতে লাগলাম আর তার ব্লাউজখুলতে গেলাম তখন তিনি আমাকে বাধা দিলেনবললেন আমার মা এসে যেতেপারেন, “অন্য কোনো দিনঠিক আছে?” I তারপর আমাকে বাথরুমে ছেড়ে দিয়েরান্না হরে চলে গেলেন কফি তৈরী করার জন্য I এবার আমি দরজার ঘন্টিরআওয়াজ শুনতে পেলাম I আমার মা ফিরে এসে ছিলেন এতক্ষণেমা আমার জলখাবার আমাকে দিলেন আর মাসি মাকে সাহায্য কর ছিলেন I যখন মা অন্যমনস্কছিলেন তখন আমরা একে অপরকে ইশারা করে হাস ছিলাম I আমি তাকে বিভিন্নভাবে স্পর্শ করছিলাম কিন্তু তিনি খুবই সাবধান ছিলেন তাই সামান্য হাসি হেসে অন্যদিকে চলে যাচ্ছিলেন I আমি সারাদিন বাড়িতেই রইলাম I আমার খুবই ইচ্ছা হচ্ছিলোমা যেনো আবার কোনো কারণে বাইরে চলে যায় আর আমি আর আন্টি একা থাকিবাড়িতে I এরই মধ্যে মা বললেনতুই এক কাজ কর মাসির সঙ্গে তার বাড়ি চলেযাআর সেখানেই থাকযখন মেশোমশাই বাইরে থেকে চলে আসবেন তুই আবার ফিরেআসিস I আমি প্রথমে একটু নাটক করলাম না যাওয়ার জন্য পরে রাজি হয়ে গেলাম Iআমি মনে মনে উড় ছিলাম মাসির সঙ্গে তার বাড়ি যাওয়ার জন্য আর ভেতর থেকেপ্রচুর উত্তেজনার সৃষ্টি হচ্ছিলো I মা আর তিনি সন্ধার জন্য তেলে ভাজা তৈরীকরলেন I মা জানে আমি তেলে ভাজা খেতে ভালো বাসি তাই প্রায় দিনটি সন্ধারসময় মা তেলেভাজা তরী করে I কিন্তু সেদিন আমার তেলেভাজাই কোনো অগ্রহয়ছিলো না আমার শুধু মাসির ওপর আগ্রহ ছিলো তাই আমি সময়ের অপেক্ষাকরছিলাম কখন সন্ধা হবে আর আমি মাসির বাড়ি যাব I সময় আর কিছুতেইকাটতে চায় নাশেষে তিনি তৈরী হলেন বাড়ি যাওয়ার জন্য আর আমাকে বললেনতৈরী হয়ে নিতে I আমি মায়ের দিকে একটু ঝোলানো মুখে তাকিয়ে মাসির পেছনেপেছনে তার বাড়ি চলে গেলাম I তিনি বাড়ি পৌছে দরজা বন্ধ করলেন I তিনি দরজাবন্ধ করলেন আর ব্যাস I আমরা একে অপরকে জড়িয়ে ধরে কিস করতে শুরুকরলাম I আমরা এতই উত্তেজিত ছিলাম যে একে অপরকে চুষ ছিলাম I আমি তারশাড়ির ওরনা খুলে ফেললাম আর তার বড়ো বড়ো মাই আমার চোখের সামনেবেরিয়ে পড়লো I আমি তার ব্লাউজের ওপর দিয়েই মাই দুটো নিয়ে খেলতে শুরুকরলাম I আমার আর সয্য হলো না তার ব্লাউজ খোলার চেষ্টা করলামযেহেতুআমি নতুন তাই আমার ব্লাউজের হোক খুলতে অসুবিধা হচ্ছিলো I শেষে তিনিআমাকে সাহায্য করলেন ব্লাউজ খুলে ফেলার জন্য I ব্লাউজ খোলার সঙ্গে সঙ্গে তারউজ্জল মাই বেরিয়ে পড়লো আমার সামনে I প্রথমে আমি আমার হাথ দিয়ে অনেকখুন মাই দুটো কচলালাম I ওনার গোটা মাই আমার একটা হাথের মাঝে আসছিল না,এতোবড়ো মাই ছিলো I আর মাই-এর বোটাও সেরকমই বড়ো আর কালোআমিমাই-এর ওপরে কিস করতে লাগলাম I তিনি ভেতর থেকে দুর্বল বোধ করছিলেনতাই আমরা ঠিক করলাম ভেতরে শোয়ার ঘরে চলে যাবো I সেখানে গিয়ে আমিতাকে বিছানায় সুইয়ে ফেললাম আর তার শরীর নিয়ে খেলতে শুরু করলাম I তিনিআমার গেঞ্জি খোলার চেষ্টা করছিলেন আর আমি নিজে নিজে খুলে ফেললাম আরতার সঙ্গে সঙ্গে বারমুডা আর জাঙ্গিয়া খুলে উলঙ্গ হয়ে পরলাম তার সামনে I আরতিনি ছিলেন অর্ধ নগ্ন I আমি তার শাড়ি ধরে টেনে খুলে ফেললামতারপর তারসায়া আর পেন্টি খুলে ফেললাম I এবার আমরা দুজনেই পুরো উলঙ্গ ছিলাম I আমিতার শরীর নিয়ে খেলতে শুরু করলামশরীর নিয়ে খেলতে খেলতে আমি আমারআঙ্গুল তার গুদে ঢুকিয়ে ফেললাম I তিনি শীত্কার শুরু করলেনআর বললেনতাকে খেয়ে ফেলার জন্য I আমি আমার মুখ তার গুদের কাছে নিয়ে গেলাম I কেমনগন্ধ ছিলো মনে নেয় কিন্তু তখন আমি খুবই উত্তেজিত ছিলাম I আমার নিজের প্রতিনিয়ন্ত্রণ ছিলো নাআমি তার গুদ চাটা শুরু করলাম আর ধীরে ধীরে আমার জীভতার গুদের ভেতরে ঢুকিয়ে ফেললাম I তার যৌন রস বেরোতে শুরু হয়ে ছিলো,আর ক্রমস্য বেরোচ্ছিল I আর আমি দারুন উপভোগ করছিলাম তার যৌন রস Iতিনি সঙ্গে সঙ্গে আমাকে বললেন তার ওপরে আসার জন্যআমি তার ওপরে উঠলামআমার বাঁড়াতো দাঁড়িয়েই ছিলোআমি চেষ্টা করতে লাগলাম আমার বাঁড়া তারগুদে প্রবেশ করানোর I কিন্তু কিছুতেই আমি গুদের ছিদ্র খুজে পাচ্ছিলাম নাপরেতিনি আমাকে সাহায্য করলেন তাকে চোদার জন্য I তিনি আমার বাঁড়া ধরে গুদেরঠিক জায়গায় নিয়ে পৌছে দিলেন আর আমি ঢোকাতে বের করতে শুরু করলাম Iএই ভাবে আমি শুরু করলাম আমার জীবনের সর্ব প্ৰথম চোদন I তিনি আমাকেজড়িয়ে ধরে ফেলে ছিলেন আর তার পাছা অপরের দিকে লাফাচ্ছিল আর তিনিজোরে জোরে শীত্কার করছিলেন আহআহ.আরও জোরে.আরও জোরে..Iআর আমি তাকে জোরে জোরে চোদা শুরু করছিলাম I এই ভাবে আমি ক্রমস্য জোরেজোরে ঠাপ দিতে লাগলাম I আমি হঠাত কাঁদতে শুরু করলাম আর আমার যৌন রসবেরোবে বলে I তিনিও তার পোঁদ জোরে জোরে নাড়াতে লাগলেনক্রমস্য অপরেরদিকে ঠাপ দিচ্ছিলো আর আমি আরও গভীর ঠাপন দিচ্ছিলাম আর হঠাত আমারযৌন রস বেরোতে শুরু করলো I তখন আমার বাঁড়া তার গুদের মধ্যেআর সমস্তরস তার গুদের মধ্যেই ফেলে দিলাম I সকাল থেকে একন পর্যন্ত খুব তারাতারি কেটেগিয়ে ছিলো কিন্তু সত্যি সত্যি খুবই আনন্দ দায়ক ছিলো I আমরা দুজনেই বিছানারওপরে শুয়ে ছিলাম আর একে অপরের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছিলাম Iতিনি আমার বাঁড়া নিয়ে খেল ছিলেন আর আমি তার মাই-এর সঙ্গে I এরই মধ্যেআমার বাঁড়া আবার দাঁড়িয়ে পড়লো আর তখনি তিনি আমাকে জিজ্ঞাসা করলেনআমি আবার খেলতে রাজি আছি না কি ? আর এতে কোনো সন্দেহই নেই যে আমিরাজি ছিলাম I

No comments:

Post a Comment