Monday, May 16, 2016

বাংলা চটি গল্প – মধু মালতি ঢাকে আয়

কাজের মেয়ে চুদার গল্প

(Bangla Choti - Modhu Malati Dake Aye)




                                        
Bangla Choti golpo – তখন দশম শ্রেনীতে পড়ি । বাড়ন্ত বয়স, বুঝতেই পারছেন রক্ত টগবজ করে ফুটছে। যেখানে সেখানে যখন তখন ওস্তাদ বাঁড়া আমার যায় দাঁড়িয়ে! কি আর করা । Bangla Choti বই পড়ে বাঁড়া খিঁচে স্বাদ মেটাতে হত আমার। বাথরুমে কয়েকবার উঁকি মেরে ভাইজির স্নান করা আর কাপড় ছাড়া দেখেছিলাম। অতটুকুই আর পর্ন বা Bangla Choti তো আছেই। কিন্তু নিজ থেকে যে গোল্ডেন সুযোগ আসবে বিশ্বাস করতে পারিনি এখনও।
ছোট বেলার কাজের মেয়ে মালতি মাসি। আমি হওয়ার আগ থেকে ছিল। এখন আর কাজের মেয়ে নেই, বয়স হওয়ার পর মাসি হয়ে গেছে। বয়স ৩০ এর কোঠায়। ছোট কাল থেকে আছে বলে খুব আদর যত্ন করতো। আর মাসির শরীর নিয়ে কথা বলতে গেলে এখনও হর্নি হয়ে যাই। আমার কালো, প্রাম্প আর হেয়ারী মহিলা নিয়ে ফেটিস আছে, এটা কিন্তু বলে রাখলাম। মাসি ছিল একটু হিউজ টাইপের মহিলা। লম্বা, মোটা, কালো, ডাগর ডাগর দুটো তরমুজের মতন মাই, ইয়া বড় এক পাছা।
হাঁটার সময় এক দিক থেকে আরেক দিক দুলতো। ঘর মোছার সময় ব্লাউস এর ভেতর থেকে জিনিস যেন ছিটকে বেরিয়ে আসতে চাইতো ঝোলা দুধ গুলোর ভারে। আমি কয়েকবার ভাল করে তাকাতে গিয়ে ধরা পড়ে গেছিলাম প্রায়। মালতি মাসি ছিল সহজ সরল। বুঝতোনা হয়ত, বা বুঝেও কিছু বলতনা। ইনোসেন্ট একটা হাসি দিয়ে কাজ করে যেত। একটাবার শরীরের আঁচল বা ব্লাউসটাও ঠিক করতনা। এইজন্য মাসিকে পছন্দ করতাম।
একবার কাজের লোকেদের বাথরুমে গিয়ে হ্যান্ডিক্যামটা লুকিয়ে রাখলাম কিছু কাপড়ের আড়ালে। পরে হ্যান্ডিক্যামটা এনে চালিয়ে যা দৃষ্য দেখলাম তাতে প্যান্টে মাল পড়ে একাকার হয়ে গেল। কিছুক্ষন পর মাসি ঢুকলো। প্রথমে দেখি কাপড় ধুচ্ছে, দেখে গেল মনটা খারাপ হয়ে। কিন্তু কিছু পরে দেখি ধোয়া কাপড় সরিয়ে রেখে নিজের কাপড় খুলছে। কমলা শাড়ী পড়া ছিল, আর সবুজ ব্লাউস। আস্তে আস্তে কিসব গুনগুন করতে করতে শাড়ী খুলে এক পাশে রাখল। অফ হওয়াইট একটা পেটিকোট পড়া। এতটুকু দেখেই আমার বাঁড়া পুরা আইফেল টাওয়ার!
গুন গুন করতে করতে ব্লাউসটাও খুলে ফেলল। গরমের মাঝে ব্রা পড়েনি। ঝোলা ঝোলা বিশাল দুটো দুধেল দুধ। কি যেন উঠাতে ঝুকলো। দুধ পারলে গিয়ে মাটিতে ঠেকে! এই দেখে জিব্বায় জল আমার। তারপর আস্তে আস্তে খুলল পাটিকোট। কালো ঘন বালে ছেয়ে ছিল পুরা গুদ। একদম থাইয়ের নিচ থেকে প্রায় নাভি পর্যন্ত বাল। কুচকুচে কালো বালে ভরা গুদ। হা করে দেখলাম তার পুরা স্নান দৃশ্য। বগলের লোমগুলোয় মনে হয় কতদিন রেজারের আঁচরও পড়েনি। ঘন আর কোঁকরা। কখন যে খেঁচে মাল ফেলে দিলাম খেয়ালই ছিলনা।
যাই হোক, উপরেরটা আমাদের মূল গল্প নয়, একটা ছোট প্রলগ।
সেদিন বাড়িতে কেউ নেই। বাবা দেশের বাইরে, মা ফ্যামিলি বিজনেস কাজে বাইরে গেছে। বড় ভাইও বাড়ির বাইরে। আমি বাড়িতে একা কি যেন একটা খেলছি। মাসি তখন ছুটিতে। কাজের ছেলে হল রুমে বসে টিভি দেখছে। এর মাঝে হঠাৎ কোথা থেকে মালতি মাসি হাজির। এসে আমার কাছে কান্নাকাটি।
“বাবু!!, মা কখন আসবে?? আজকে ভাড়ার টাকা না নিয়ে গেলে আমাদের বস্তি থেকে বেড় করে দেবে ওখানকার মালিকরা!”
“মাসি, মার তো আসতে রাত হবে, তুমি কালকে আস।”
“বাবু! আজকে না দিলে আমগো বাহির কইরা দেবে। তুমি দাও না কোথাও থেকে”
“আরে আমি কোথা থেকে টাকা দেব? আর যা আছে, এগুলা আমার জমানো টাকা”। আমি একটু রাগি প্রকৃতির ছিলাম, তাই একটু রাগ দেখিয়ে বললাম কথাটা আর বুঝিয়ে দিলাম যে দিতে চাইনা টাকা। তখনও মাথায় কোন আজেবাজে ভাবনা ছিলনা। কিন্তু এর পর মাসি পুরা পা ধরে কাঁদতে লাগল। ঝুঁকে পড়াতে ব্লাউসের উপর দিয়ে সুন্দর দুধ গুলোর উপরের অংশ দেখা যাচ্ছিল। তখন মাথায় চাপল শয়তান।
“মাসি, দিতে পারি টাকা, কিন্তু।”“না বাবু!! দাও।। ছোটবেলা থেকে মানুষ করেছি তোমাকে, কত কিছু দিয়েছি, আজকের দিনটা এই সাহায্যটা কর দোহাই তোমার”
“দেব, এক শর্তে”, বলতেই মাসি মাথা উঁচু করে তাকাল।।।
“বলো বাবু”
“আগে সাবধান করে দিচ্ছি, এই ব্যাপারে কেউ জানলে কিন্তু আমি বলব যে তুমি মার আলমারি থেকে টাকা চুরি করেছ আর আমি তোমায় চুরি করতে দেখছি। বাবাকেও তাই বলব। তখন কিন্তু তোমার চাকরীও শেষ”। এটা শুনার পর মাসি হয়তো আন্দাজ করল আমার মাথায় কি খেলছে। তাও সাহস করে বললো।।।
“ঠিক আছে বাবু, বলো”।
উঠে গিয়ে রুমের দরজা আটকিয়ে বললাম।।
“কাপড় খোল তোমার”।
বলার সাথে সাথে মাসি পুরা একটা ফাঁকা দৃষ্টিতে চেয়ে রইল আমার দিকে। যেন বিশ্বাস হচ্ছেনা আমার মুখ থেকে বের হওয়া কথা গুলো। চুপ করে চেয়ে রইল মাটির দিকে, অনেক্ষন। আমি তো ভাবলাম ধুর, চলে যাবে মনে হয়। ঠিক তখনই তাকালো আমার দিকে। বলল।
“ঠিক আছে বাবু, এটাতে যদি তোমার শান্তি হয় আর টাকাটা দাও, তাতেই আমি খুশি” বলে।
আস্তে শাড়ীর আঁচল সরিয়ে নিলো। নিচে ব্লাউস। কি হচ্ছে ভেবেই আমি হা করে চেয়ে রইলাম। মাসি তাই দেখে একটু হেঁসে দিলো। সহজ হয়ে আসলো অবস্থা। আস্তে আস্তে পুরো শাড়ীটা খুলে এক পাশে রাখল। আমি গিয়ে জড়িয়ে ধরলাম মাসিকে। নরম গরম শরীরটা যেন একটা বিশাল বালিশ। জড়িয়ে ধরে মুখ দিয়ে ঘসতে লাগলাম মাসির মাই দুটো। হাত দুটো আস্তে আস্তে পিছনে নিয়ে মাসির বড় পাছাটা হাতাতে লাগলাম। অল্প সময়ের মধ্যেই মাসিও উত্তেজিত হয়ে উঠল। পাছায় সুন্দর করে চাপ দিতেই তার মুখটা হা হয়ে যাচ্ছিল আর জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিল।
তারপর হঠাৎ ঘসা থামিয়ে দিলাম। মাসিও অবাক হয়ে তাকালো আমার দিকে। ধীরে ধীরে আমি ব্লাউসের বোতাম গুলো খুলে ফেললাম। মাত্র ৩টা বোতাম। খুলে দিতেই লুজ হয়ে আসলো কাপড়টা। কিন্তু পড়ে গেলনা। আমার হাত কাঁপছিল। মাসি তা বুঝতে পেরে নিজেই আলতো টানে ফেলে দিলো ব্লাউস। বড়, ডাগর, দুধেল, আর কালো দুটো দুধ আমার সামনে। ঝুলে ছিল। আর নিপল গুলো ছিল আরো কালো, লম্বা। আমি আর অপেক্ষা করতে পারিনি। দলাই মলাই করতে লাগলাম। মাঝখানে থেমে মাসিকে শুইয়ে দিলাম আমার বিছানায়।
এক হাত দিয়ে একটা দুধ চাপছিলাম আরেক হাত বিছানায় (সাপোর্টের জন্য!) আর মুখ দিয়ে অন্য দুধটা খাচ্ছিলাম। মাসি আস্তে আস্তে গংগানি মতন আওয়াজ করতে লাগল। একটা হাত দিয়ে আমার পায়জামার উপর দিয়েই আমার বাঁড়াটা চাপ দিয়ে ধরলো। গরম হয়ে আমি আরো জোরে চুসতে শুরু করলাম তার দুধ। এক দুধ থেকে অন্যটায় গেলাম। মুখের মধ্যে দুধটা রেখে নিপলটা জিভ দিয়ে এদিক ওদিক ঠেলছিলাম। মাসি আরাম পেয়ে আরো জোরে চাপে ধরলো আমার বাঁড়া। তারপর আমার ঢিলা পায়জামার ভেতর হাত দিয়ে বাঁড়াটা ধরে আস্তে আস্তে ওনার হাত উপর নিচ করতে লাগল। ক্লাশ ১০ এর ছেলে। কতক্ষনইবা আর এত কিছু সয়। পট পট করে মাল বের হয়ে গেল। শুয়ে পড়লাম ওনার উপর। মাল পড়েছিল ওনার পেটে। আমি একটু চিন্তিত হয়ে তাকালাম সেদিকে, মাসি বললো।।
“চিন্তা করনা বাবু, ঔষধ নেওয়া আছে আমার”
বুঝলাম পিল নিয়েছে সে। আমার জন্য ভাল! কিন্তু মাল বের হওয়ার পর সেক্স ডেরাইভটা কমে গেছে একটু। মাসি বললো
“স্বাদ মিটছে বাবু?”
আমি কিছু বললাম না।
“আচ্ছা দাঁড়াও”।। বলে একটা হাঁসি দিলো।
উঠে আস্তে আস্তে পেটিকোটটা খুলতে লাগল। কোমরের কাছে ফিতাটা এক টানেই খুলে আসল। তারপর পাটিকোট ধরে আমার দিকে চেয়ে রইল। আমার মতন ভার্জিন ছেলের হাবভাবে মাসির মনে হয় বেশ মজাই লাগছিল। চট করে দিল ছেড়ে পাটিকোট। এক পলকে পেটিকোট মাটিতে। কালো, চর্বিযুক্ত বিশাল দুটো পা। আর তার মাঝে ঘন কালো বালে ভরা গুদ। গুদ দেখা যাচ্ছিলনা বালের চোটে। মাসি ঘুরে দাড়িয়ে পাছাটা দেখালো আমাকে। ঝাঁকি দিয়ে একটা দোল দিলো। সাগরের ঢেউয়ের মতন দুলে উঠলো যেন তার বিশাল পাছাটা।এসব দেখে আমি আবার গরম হয়ে গেলাম। স্বপ্নের সুযোগ সামনে। আর দেরী করলাম না। মাসিকে ধরে শুইয়ে দিলাম আবার বিছানায়। পা দুটো ফাক করে হাত দিলাম তার গুপ্তধনে। গরম কামে ভিজে আছে বাল গুলো। একটা লোনা গন্ধ বের হচ্ছিল যায়গাটা থেকে। বাল সরিয়ে গুদটা বের করলাম। কালো দুটো লিপসের নিচে ঢাকা উজ্জল গোলাপী এক গুদ। ঝাপ দিলাম যেন তার উপর। চেটে পুটে একাকার করে দিলাম। গুদের স্বাদ জীবনে সেদিন প্রথম। বলার মতো নয়। সাদা সাদা রস গুলো ক্রমেই গিলে খাচ্ছিলাম। ১০/১৫ মিনিট ধরে চেটেই চললাম।
মাসি আরামে মুখ দিয়ে জ়োরে জ়োরে শব্দ করতে লাগল। এক পর্যায়ে চাটাচাটিতে আর স্বাদ মিটছিলনা, তাই পায়জামাটা একটানে খুলে বাঁড়াটা বের করলাম। আর বাঁড়া হালাও দেখি পুরা রেডি। মাসি তখন শুয়ে ছাদের দিকে তাকিয়ে আছে। জানেনা কি হতে যাচ্ছে।। আমি বাঁড়াটা সোজা করে ধরে ভারে দিলাম মাসির গুদে। পট পট করে ঢুকে গেল। যেন গরম মাখন। বিশাল বড় গুদ মাসির। মাসির বর মনে হয় রেগুলারলি চোদে।
যাই হোক। আমার কথা বলি। সুর্যের আগুনের মতন গরম মাসির গুদ। সেখানে আস্তে আস্তে, পরে জোরে জোরে ঠাপ মারতে কেমন লাগছিল বলে বোঝাতে পারবোনা। মাসিও কম আনন্দ পাচ্ছিলনা। গোঙ্গাচ্ছিল, কাঁপছিল আর একটু পর পর আমার দিকে তাকাচ্ছিল আর হাঁসছিল। কিছুক্ষন চোদার পড়েই আমার বাঁড়া তার কর্মক্ষমতার শেষ সীমান্তে। দুই হাত মাসির পাছার দুই পাশ ধরে গরম গরম মাল গুলো ঢেলে দিলাম সব ভিতরে। ঢেলে দিয়ে নেতিয়ে পড়ে গেলাম মাসির উপড়ে।
মাসি একটু নড়ে উঠতেই আমি দাঁড়িয়ে গেলাম। সেক্স আবার কিছুটা কমে আসছে, তখন মাসি তাকিয়ে হাঁসছিল। এখন আর সেই ইনোসেন্ট হাসি নয়, হর্নি আর খান্কির মতন একটা হাসি!
“আরো চাও?”
বলা শেষ না করেই বিছানায় বসা অবস্থায় আমাকে কাছে টেনে আমার নেতিয়ে থাকা বাঁড়াটা মুখে পুরে দিলো। নরম বাঁড়া মুখে দিয়ে কি আনন্দ পাচ্ছিল জানিনা। কিন্তু মাসির মুখের স্বাদ পেতেই বাঁড়া আবার গরম হয়ে উঠতে লাগল। সময় নিচ্ছিল অনেক যদিও, কিন্তু তাও গরম হচ্ছিল। তাতে উৎসাহ পেয়ে মাসি আরো জোরে চুসতে লাগল। জিভ দিয়ে সুরুপ সুরুপ শব্দ করে পুরা বাঁড়াটা সামনে পিছে করতে লাগল। এক হাত দিয়ে বলস ধরে বাঁড়ার মাথাটা যত্ন করে খাচ্ছিল। নরম থেকে শুরু করেছে বলেই মনে হয় অনেকক্ষন দাঁড়িয়ে ছিল বাঁড়া আমার।
মাসিও তার স্বাদ নিচ্ছিল পুরা ভরে ভরে। কতক্ষন যে চেটেছে খেয়াল নেই। চুসে চুসে একাকার করে দিচ্ছিল আমার বড় বাঁড়াটাকে। ভেজা বাঁড়াটা বের করে আবার মুখে ঘসছিল। ঘসা মাজা করে আবার মুখেই পুরে দিচ্ছিল। এভাবে চলল অনেকক্ষন। তার পর আমার ওস্তাদের শক্তি কমে আসলো। কাম করলাম। পচত পচত করে মাল গুলো সব ঢেলে দিলাম মাসির মুখে। মাসি হঠাৎ গরম মাল মুখে পড়াতে একটু চোখ বড় করে তাকালো আমার দিকে, মুখে বাঁড়া থাকা অবস্থায়। তারপর আবার নিচে তাকালো। কিছুক্ষন চুসে মুখটা সরিয়ে নিলো। অবাক হয়ে দেখলাম মাসি মাল গুলো গিলে ফেলল সব। গিলে একটা হাসি দিয়ে ফেরত গেল ফিনিশিং টাচ দিতে। আরো কিছুক্ষন চাটাচাটি করে পুরো বাঁড়াটা ড্রাই করে শান্ত হল। মুখ বের করে এনে একটা যুদ্ধজয়ীর মতন হাঁসি দিল আমার দিকে। আমি টায়ার্ড হয়ে মাসির পাশে গিয়ে বসে পড়লাম।
“এইবার স্বাদ মিটেছে বাবু?”
আমার কথা বলার শক্তি ছিলনা। মাথা নাড়লাম। খুশি হয়ে মাসি মুখের চারপাশের মাল মুছে আমাকে ধরল। বললো,
“বাবু, তুমি কিন্তু কোন দিন মন খারাপ করবেনা। তুমি আমাকে সাহায্য করেছ, আমি তোমাকে মজা দিয়েছি। দরকার হলে আরো দেব”।
বলে আবার আসলো মাসি। খুশির চোটে আমি মাসির গুদের বাল গুলোয় মুখ দিয়ে আবার শুরু করলাম অভিযান।

No comments:

Post a Comment