Thursday, March 3, 2016

বাবা এখন হর্ন টিপার মতো করে আমার মাই টিপছে

মার নাম শান্তিপ্রকাশ আমরা থাকি ঢাকা শহরে আমার স্বামীর নাম প্রকাশ দেবসে একটা বড় প্রতিষ্ঠানে কাজ করে থাকে মুম্বাইতে আমার বয়স এখন ৩৪ এবঙআমার  বছর বয়সের একটা কন্যা আছে আমরা বিয়ে করেছি আটবছর আগেআমার স্বামী বাড়িতে আসলে আমাদের সেক্স জীবন ভালই জমে  কিন্তু এক বছরযাবত আমার স্বামী নিয়মিত ছুটি পায়না তাই আসতে পারেনা  গত ছয় মাসে সেএকবারও আসে নাই


আমি এখনো নিয়মিত ব্যয়াম করিআমাকে দেখতে নাকি ৩০ এর কম মনে হয়আমার দেহের প্রতি আমি খুব যত্নশীল আমার বডির মাপ হচ্ছে ৩৬-৩২-৩৮ এবংআমার উচ্চতা ৫ফুট দুই ইঞ্চি আমার মাই গুলো একটু বেশিই বড় রাস্তা দিয়ে যখনহাটি তখন সবাই তাকিয়ে থাকে আমি এখন আমার একমাত্র কন্যাকে নিয়ে একাইবাসায় থাকি আমার শ্বশুর মাঝে মাঝে আমাদের দেখতে আসে আমার শাশুড়িমারা গেছে কয়েক বছর হলো আমরা সুযোগ পেলেই শ্বশুড় বাড়িতে বেড়াতে যাইশ্বশুর খুব খুশি হয় এবং আমাদের থেকে যেতে বলে শ্বশুড়ের সাথে আমার সম্পর্কওখুব ভাল

শেষবারে যখন শ্বশুর বেড়াতে আসল সে অনেক দিন এখানে থাকতে চাইলএবং তারযেহেতু এখন কোন কাজ নাই তাই দুই সপ্তাহ থাকবে ঠিক করল কিন্তু তার সমস্যাহলো তার আদরের নাতনী বাড়িতে নাই শ্বশুর বাবা বেশির ভাগ সময় তার সাথেইকাটায়

কিন্তু তার নাতনীর অবর্তমানে তার সময় ভাল কাটছে না আমি সারাদিন অফিসেথাকি আমি তাকে সময় দিতে পারলে তার জন্য ভাল হয়আমরা দুজনে মিলেমন্দিরে প্রার্থনা করতে যাইরেস্টুরেন্টে খেতে যাই সেদিন বৃহস্পতিবার আমি সিদ্ধান্তনিলাম যে অফিসে যাব নাআমার অফিসেও খুব বেশি কাজ নাই তাই আমি ভাবছিআমার শ্বশুরের সাথে কিছু ভাল সময় কাটাব

আমার শ্বশুর বাবা এটা শুনে খুব খুশি হলো  তখন সকাল দশটাবাবা আমাকে বললআমরা আজ সিনেমা দেখতে যেতে পারি আমি একটু অবাক হলাম কারন আমিবাবার সাথে কখনো সিনেমা দেখতে হলে যাই নাই বাবা যখন খুব বোরিং ফিলকরছে তাহলে ভাবলাম তার কথা মতো সিনেমাটা দেখেই আসি এই মাসে আমিএকটি সিনেমা দেখেছি তবু বাবার কথায় রাজি হলাম

তখন মর্নিং শো চলছেমানুষজন খুব বেশি নাই আমি এবং বাবা কর্নারের দিকেবসলাম আমি অবাক হচ্ছি কিন্তু তবু কিছু বলছি নাসিনেমা শুরু হবার পরেই আমিটের পেলাম শ্বশুর বাবা আমার হাতটা তার হাতে নিয়ে সিনেমা দেখছে আমারহার্টবিট বেড়ে যাচ্ছে , আমার শরীরের কাঁপনি বোধহয় শ্বশুর বাবা টের পাচ্ছেবিরতিন সময় বাবা আমার হাত ছেড়ে দিল এবং আমার দিকে তাকিয়ে একটা হাসিদিয়ে খাবার কিছু কিনতে বাইরে চলে গেল

বাবা ফিরে এসে আমার হাতে সফ্ট ড্রিংস দিল আবার বাবা আমার হাত তার হাতেনিয়ে নিল বাবা সিনেমা নিয়ে দু একটা কথাও বলছে আবার যখন সিনেমা শুরু হলোতখন টের পেলাম যে বাবা আমার গায়ের সাথে মিশে আছেমাঝে কোন ফাঁক নাইআমি কিছু বুঝতে পারছি না যে শ্বশুর বাবা সিনেমা হলে আমার সাথে কি করতেচাইছে আগে কখনো আমার সাথে এত বেশি আদর দেখান নাই তার বয়স এখন৫৬ বছর

হতে পারে তার স্ত্রী মারা যাওয়ায় একাকিত্ব থেকে তার এমন কিছু মনে আসতে পারেআমি তার ব্যবহারে কিছুটা উদ্দিগ্নআমার মনে হচ্ছে আমার স্বামীর অনুপস্থিতিইআমার নিরব থাকতে বাধ্য করছে আমার ধানা হয়েছিল যে লাইট অপ হয়ে যাবারপরেই বাবার দুষ্টমি আরো বেড়ে যাবেআমার ধানাই ঠিক হলো বাবা বাম হাতদিয়ে আমাকে জড়িয়ে ধরেছেআমি কোন কিছু বুঝার আগেই আমি শ্বশুর বাবারকাছে চলে গেলাম

আমি আজ শাড়ি পড়েছি তাই বাবা শাড়ির নিচ দিয়ে আমার মাইয়ে হাত রাখলএবংআস্তে করে চাপ দিচ্ছে আমি জানিনা আমাকে এখন কি করতে হবে কিন্তু আমিসিদ্ধান্ত নিলাম আজকে সিনেমা দেখার অন্য রকম অভিজ্ঞতা অর্জন করবো আমারশ্বশুর বাবা এবার ডান হাত দিয়ে আমার আর একটি মাই টিপতে থাকে ওহ মাইগডআমি বুঝতে পারছি না আমার দেহটা এমনিতেই তার দিকে চলে যাচ্ছে আমিএখন তার হাতে টিপনি খাচ্ছি এখন আমার বাম মাইটাও তার হাতের মুঠোয় নিয়েনিয়েছে হাতের ভেতরে রেখে আস্তে আস্তে আমার মাই দুটো টিপতে থাকে টিপতেটিপতে এক সময় বাবার হাতটা আমার ব্লাউজের নিচে চলে যায় এবং আমার নরমমাই দুইটাতে আদর করতে থাকে ওহ বাবার হাতটা দারুন আমার সখ লাগতেথাকে বাবার হাতটা এখন ব্রা উপরে তুলে মাই দুটু টিপতে থাকেওহ.

আরামে আমার গুদ দিয়ে জল ঝড়ছে বাবা এখন হর্ন টিপার মতো করে আমার মাইটিপছে যেন একটা লম্পট আমি আরামে আমার দুই পা প্রসারিত করে দেই আমারথাইটা শ্বশুর বাবার থাইয়ে লাগে  বাবাও তার পাটা আমার কাছে নিয়ে আসেতারপা দিয়ে আমার পায়ে আদর করতে থাকে শ্বশুর বাবা সিনেমা শেষ ওয়া পর্যন্তআমার মাই টিপতে থাকে

আমরা যখন একটি অটো রিক্সাতে করে বাসায় ফিরছিলাম তখন বাবা আমাকে বললযে আমরা একটা হোটেলে রাতের খাবার খেয়ে যেতে পারি আমি যেহেতু বাবারসাথেই বসেছিএবং আমার ব্লাউজটা আজ ছোট এবং গলার দিক দিয়ে বড় করে কাটাতাই আমার শ্বশুর খুব সহজেই উপর দিয়ে আমার ৩৪ডি সাইসের মাই দুইটা বেরকরে ফেলে শ্বশুর বাবা আমার কানে কানে ফিসফিস করে বলতে থাকে ” শান্তিতুমিদেখতে খুবই সুন্দরি এবং তোমার .” আমি বললাম ” এবং কি বাবা?” সে বলল ”নাকিছু না

আমরা রেস্টুরেন্টে নামতেই বাবা আমাকে অবাক করে দিয়ে তার হাতটা দিয়ে আমারকোমড়ে জড়িয়ে ধরে রেস্টুরেন্টে গেলএবং ম্যানেজরকে বলে কর্নারে একটা নির্জনটেবিল ম্যানেজ করল বাবা আমাকে আগে বসতে দিয়ে আমার পাশেই বসল বাবাআগের মতোই আমার কোমড় জড়িয়ে ধরে তার দিকে টেনে নিল আমি একটু সরেযেতে চাইলাম কিন্তু শ্বশুর বাবা বলল ” এখানে কেউ আমাদের বিরক্ত করবে না আরকেউ দেখতেও পাবে না আমি কেবল একটি কথাই বললাম ” এখানে নয় বাবাভদ্র লোকের মতো হয়ে গেলআমরা বাসায় ফিরলাম

বাসায় ফিরে আমি খুব এক্সাইটেটএবং কিছুটা ভয় পাচ্ছি আজ কি ঘটতে যাচ্ছেআমি একটি সুন্দর নাইটি পড়ে শ্বশুরের শোবার ঘরে গেলামশ্বশুরও বাসায় এসে লুঙ্গুপড়ে টিভি দেখছে আমি গিয়ে একটি সিঙ্গেল সোফায় বসলাম শ্বশুর বলল তারকাছে গিয়ে বসতে আমি তিন সিটের সোফার অন্য প্রান্তে বসলাম শ্বশুর আমার কাছেএসে বসলএবং সে আমার খুবই কাছাকাছি চলে এল এবং আমার কোমড় জড়িয়েধরল আমি বললাম ” বাবাপ্লিজ এমন করবেন না

শ্বমুর একটু রঙ্গ করে বলল ” প্রকাশ তো এখানে নেই শান্তিআমি জানি তুমি তাকেএখন কতটা প্রত্যাশা করছএবং তাই আমি তোমাকে আদর করছি ডারলিং আমিতার কথা শুনে অবাক হলাম কিন্তু আমি এখন আমার ঘারে বাবার হাত বুলানি খুবউপভোগ
করছি তাই শান্ত হয়ে বসে আছি শ্বশুর আসলেই এব্যফারে একেবার উস্তাদ  সেআমার মাই টিপতে টিপতে আমার কোমড়েও হাত বোলাচ্ছে আমি এই বৃদ্ধের আদরখুব উপভোগ করছি

শ্বশুর বাবা আমাকে তার এতই কাছে টেনে নিল যে আমাদের মাঝ দিয়ে এখনবাতাসও যেতে পারবে না এই বিষয়ে আমি এখনো তার কাছে অনেক কিছু শেখারআছে শ্বশুর বাবার একটা হাত এখন আমার থাইয়ে আছে এবং তাতে আদর করছে,আমি এত আদরে আমার গুদভিজিয়ে দিয়েছি এখন শ্বশুর বাবা আমার মাই টিপতেটিপতে একটা হাত আমার ব্রা ভেতর ঢুকিয়ে দিয়েছে সে এখন আমার মাইএর বোটাটিপছে আমি বুঝতে পারছি শ্বশুর নাইটির জন্য ভাল করে কাজ করতে পারছে না

তার পর আস্তে করে আমার নাইটি খুলে দিয়ে বলছে ” আমি তোমাকে অনেকভালবাসি শান্তি” আমি কিছু বললাম না আমি তার কাজে খুবই অবাক হয়ে আছিশ্বশুর এখন আমার নাইটা সম্পূর্ণ খুলে নিয়েছে এবং আমার হাত এখন শ্বশুরেরবাড়ার উপর আহ এটা কত বড় আমার মনে হচ্ছে এটা আট ইঞ্চির কম হবে নাআমার স্বামীর বাড়াটা ছয় ইঞ্চির মতো হবে আমি বললাম ” এটা অনেক বড়” শ্বশুর বলল ” এটা একমাত তোমার জন্য ডালিং

আমি তার লুঙ্গি খুলে দিলাম , আহ শ্বশুর নিচে কিছু পড়ে নাই আমি তার বাড়াটরাগাতে চেষ্টা করছিএটা বড় হচ্ছে আমি এবার নিচে গিয়ে তার বাড়াটা আমারমুখে পুরে নিলামঅনেক সময় নিয়ে আমার শ্বশুরের বাড়াটা চুষতে থাকি তখনশ্বশুর এবং আমি এক সাথে গরম কিছু অনুভব করলাম অনেক সময় নিয়ে শ্বশুড়কেব্লোজব দিলাম আমি নিয়মিতই স্বামীকে ব্লোজব দিয়ে থাকি আজ আমার স্বামীর স্থলেশ্বশুড় বাবাকে দিলাম

শ্বশুর বলছে ” ওয়াও.. আহ দারুন লাগছে শান্তিআহ আহ .. চালিয়ে যাওএমন ভাবে আট দশ মিনিট পড়ে শ্বশুর আমার মুখে বীর্যপাত করল আমি সব কিছুখেয়ে নিলাম তার পর শ্বশুর আমার গুদে মুখ দিল আমি যেহেতু আগেই তেতেয়েছিলাম তাই শ্বশুরে বেশি সময় লাগল না আমামার জল খসাতে আমার মধুর জলসব শ্বশুর খেয়ে নিল শ্বশুর আমাকে তুলে কুলে করে তার বিছানায় নিয়ে গেল

শ্বশুরের বাড়াটা আবার দাঁড়িয়ে গেছে এবং সে আমার গুদে তার বাড়াটা ঢুকাতেচাইছে কিন্তু ঢুকাতে সমস্যা হচ্ছে হুম… আমার স্বামী দীর্যদিন অনুপস্থিত থাকায়গুদের মুখটা চুপসে আছে তাই ঢুকাতে সমস্যা হচ্ছে শ্বমুর তাই জোর করে ইঞ্চি করেভেতরে ঢুকাতে থাকে আমি ব্যথায় চিৎকার করতে থাকি আমি বলতে থাকি ” বাইনচোদ এটা এত বড় নয়তুমি কি আমাকে মেরে ফেলবেদয়া করে বন্ধ কর”  আমারধারনা আমার মুখে এসব কথা শুনে সে কিছুটা আশ্চার্য হলো সে তার বাড়াটা বেড়করে নিল এবং ঠিক একই সময়ে আরো জোড়ে ধাক্কা দিয়ে গুদে ঢুকিয়ে নিল আমারএবাও ব্যথায় চিৎকার করছি

এই সময় শ্বশুর তার মুখটি আমার ঠোটে রাখলআমরা চুমু খেতে থাকি , এটা খুবকষ্টকর কিন্তু একই সাথে আমি কষ্টে আনন্দ পাচ্ছি এখন শ্বশুর তার বাড়া সম্পূর্নগুদে ঢুকিয়ে দিয়েছে ধীরে ধীরে ঠাপ দিচ্ছে আমি আনন্দে সিৎকার করছি” আহ আহআহ…………..  ………..   ওহ ……….” আমার শ্বশুর আমারদিকে কোন দয়া না দেখিয়েই চুদতে থাকে এভাবে এক ঘন্টা চুদার পর আমি গুদেরজল ছেড়ে দিই এবং শ্বশুর একটি পরেই বীর্যপাত করে শ্বশুর বলে” শান্তি তুমারগুদটা অনেক টাইটএটা আমার জীবনের সবচেয়ে আকর্ষনীয় চুদা আমি একটাহাসি দিয়ে বলি ” বাবা তোমার ছেলে অনেক দিন এটা ব্যবহার করে নাতাই টাইটথাকার জন্য আপনার ছেলেকে ধন্যবাদ দিতে পারেন শ্বশুর আমার গুদের ঠোটে চুমুদিত দিতে বলতে থাকে ” ঠিক মাই ডারলিংএইজন্য আমার ছেলেক ধন্যবাদ

আমি শ্বশুরের সাথে গোসল করতে গেলাম এবং আমি শ্বশুরের সামনে সম্পূর্ন নেংটাহয়ে আছি কিন্তু এতে আমার কোন লজ্জা লাগছে না আমি কোন দিন চিন্তাও করতেপারি নাই যে আমাদের এমন একটি দিন আসবে

আমি পুরো সপ্তাহের জন্য অফিস থেকে ছুটি নিয়ে নিলামকেবল বাসায় থেকেআমাদের অবর্ননীয় সুখের সময় পার করছি

যেহেতু আমার স্বামী বছরের বেশির ভাগ সময় বাইরেই থাকে তাই ভাবছি এখনথেকে আমার স্বামীর পরিবর্তে আমার শ্বশুরকেই বিছানায় নিব এখন আমার শ্বশুরমাসের বেশির ভাগ দিন আমার এখানেই থাকে এবং আমরা দিনে রাতে দারুনচোদাচুদি করি

No comments:

Post a Comment