Sunday, March 13, 2016

পারিবারিক কামলীলা


Image
এই গল্পটা হল আজ থেকে ৮ বছর আগের। যখন আমি ১৯ বছরের ছিলাম। এখন আমি ২৮ বিবাহিত। আমাদের নিজেদের বাড়ি ছিল কোলকাতায়। আর বাড়িতে আমরা যে কজন থাকতাম তারা হল বাবা, মা, আমি, ভাই, পিসি এবং মাঝে মাঝে দিদি। আমার পিসি অফিসে কাজ করে কি জানি কি কারনে পিসি বিয়ে করেনি, তবে পিসি তখনো ৩২। তাই চাইলেই বিয়ে করতে পারতো। যাই হোক আসল ঘটনায় আসা যাক। 

আমাদের বাড়িতে ৪টা ঘর আছে, একটায় বাবা মা শোয়। একটায় আমি আর ভাই শুই। আর একটায় পিসি থাকে। আর একটা ফাকা থাকে, দিদি আর জামাইবাবু এলে ওটাতে থাকে। 

তো আমার বয়স তখন ২০। ভাই ১৭। চাইকেল চালানোর জন্য আমার সতিচ্ছেদ কবেই ফেটে গেছে। আর কলেজে গিয়ে খুব পেকেও ছিলাম। বান্ধবিরা কে কে তাদের বয়ফ্রেন্ডদের সাথে কি কি করল তাই শুনি। 

কিন্তু আমার কোন বয়ফ্রেন্ড ছিল না। তাই যৌবন জ্বালা আঙ্গল দিয়েই মিটাতাম। মাঝে মাঝে কলম, বা ভাইয়ের লাটাইয়ের হ্যান্ডেল দিয়েও করতাম। কিন্তু আসল চোদা আর হয় নি। কিন্তু সুখ ছিল। তো আমার ঘরে ভাই থাকতো আর কম্পিউটারটাও ছিল। 

আমাদের বাবা সকালে বেরিয়ে যেত অফিসে। পিসিও অফিসে। মা টিভি দেখতো বা রান্না করতো। আমি কলেজে আর ভাই স্কেুলে যেত। তো মাঝে মাঝে দেখতাম ভাই কম্পিউটারে কি সব দেখে আর আমি ঘরে ঢুকলেই বন্ধ করে দেয়। কৌতুহল হল। একদিন লুকিয়ে লুকিয়ে দেখলাম যে ভাই কোথা থেকে কয়েকটা ব্লু ফিল্ম যোগাড় করে দেখে। কিছু বললাম না কিন্তু সারা রাত ধরে ভাবলাম যে আমার ভাই আমার পাশেই শুয়ে আছে যাকে আমি এতদিন বাচ্চা ভাবতাম সে কিনা বড় হয়ে গেল। সকালে উঠে ভাইয়ের নুনুটা দেখতে হবে। যদি ওটা বড় হয়ে গিয়ে থাকে তাহলে যে করেই হোক ওকে দিয়ে যৌবন জ্বালা মেটাবো। 

সকালে আমি আগে আগে উঠলাম। ভাইয়ের দিকে তাকালাম। দেখি ওর ধনটা ঘুমের মধ্যেই খাড়া হয়ে গেছে। বুঝলাম এটা দিয়ে আমার কাজ হয়ে যাবে। সুযোগ খুজতে লাগলাম। 

অবশেষে সেই দিনটা এল। বাবা কাজে গেল। পিসি ও। মা গেলেন মামার বাড়ি। ভাইয়ের পড়া ছিল সে পড়তে গেল। ফিরে এসে স্কুলে যাবে। কিন্তু আমি ভালো করেই জানতাম যে ও স্কুলে যাবে না। মা যেদিন বাড়ি থাকে না ও সেদিন স্কুল কামাই করে। তো আমিও সেই মত মাকে বললাম যে তুমি ঘুরে এসো আমি আজ কলেজে যাবো না মাথা ধরেছে। মা বলল, আচ্ছা। 

সকাল ১০টা নাগাদ ভাই ফেরার সময়। ও জানতো না আমি বাড়ি থাকবো তাই ডুপ্লিকেট চাবি নিয়ে গিয়েছিল। আমি জানলা দয়ে ওকে আসতে দেখে চট করে পুরো নেংটো হয়ে গেলাম আর বেডে শুয়ে ঘুমের ভান করে শুয়ে রইলাম। ভাই ডুব্লিকেট চাবি দিয়ে দরজা খুলল, এই ঘরের দিকে আসছে, আমার যে তখন কি অবস্থা কি বলব। যাই হোক ও ঘরে ঢুকল। ঢুকেই অবাক। প্রথম কথা সে আমাকে এক্সপেক্ট করে নি, তাও আবার নেংটো অবস্থায় ঘুমাতে দেখে পুরো ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রইল আমার দিকে। আমি ঘুমানোর ভান করে রইলাম। সামান্য একটু চোখ ফাক করে দেখলাম ওর নুনুতে হাত দিচ্ছে। বুঝলাম প্লানটা কাজ করছে। কিন্তু ও আমাকে ডাকলো না বা স্পর্শও করল না। কারন ও আমায় একটু ভয় পেত। যাই হোক ও বাথরুমে গেল। আমাদের ঘরের সঙ্গে বাথরুম। বোধহয় হস্তমৈথুন করতে গেছে। তারপর দেখি ওর সাহস আরো বেড়ে গেল। বাথরুমে নয় রুমে এসে আমার শরীর দেখে দেখে হস্তমৈথুন করছে। বুঝলাম এই সুযোগ। 

উঠে পরলাম হঠাৎ করে। ও ঘামড়ে গিয়ে কি করবে বুঝতে পারলো না। আমি ধমক দিয়ে উঠলাম কি করছিস তুই? ও ভয় পেয়ে বলল তুই কেন কিছু পরিস নি। আমি বললাম সেটা আমার ব্যাপার। তুই কেন নক করে আসিস নি? আর এখন তুই এটা কি করছিস? মা কে বলব? ও দেখি প্রায় কেঁদে ফেলেছে। ও বলল দিদি আমায় ছেড়ে দে প্লিজ আর করবো না। আমার হাসি পাচ্ছিল। আমি হেসে বললাম “আহারে আমার ছোট্ট ভাইটা ভয় পেয়েছে। আয় আমার বুকে আয়। এই বলে ওকে বুকে টেনে নিলাম। একেতো ওর নুনু দাড়িয়ে ছিল তার মধ্যে আমি তখন নেংটো। আর আমার নরম দুধেতে ওর মাথা রাখাতে দেখি ও আর পারছে না কন্ট্রোল করতে। আমি ওকে বললাম আমি কাউকে কিছু বলব না। তোকে শুধু আমার একটা কাজ করে দিতে হবে। ও রাজি হল। তারপর আমি ওর নুনুটাকে আমার হাতে ধরে বললাম, আরাম পেতে চাস? ও তো অবাক শুধু মাথা নাড়ল। ব্যস আমার কাজ হয়ে গেল। আমি ওর পায়ের কাছে বসে ওর নুনুটাকে মুখে পুরে নিলাম আর চুষতে থাকলাম। বাচ্চা ছেলে আগে কোনদিন নারীর স্পর্শ পায় নি তাই আমার মুখেই মাল ঢেলে দিল। আমি ভাবলাম খাব কি না। তারপর বাথরুমে গিয়ে ফেলে দিয়ে এলাম। 

তারপর ওকে বললাম, দেখ তোকে আরাম দিলাম এবার তুই আমাকে আরাম দে। ও বলল কি করে? তুই আমার দুধুগুলো চোষ আর একটা হাত দিয়ে গুদের ভিতর আঙ্গুল নাড়া। তাই করল। কি বলব, দাদা দিদিরা। এই প্রথম কোন পুরুষের স্পর্শ পেয়ে আমারও আরাম হচ্ছিল। আমি আআআহহহহহহ আআআহহহ জোড়ে জোড়ে আরো জোড়ে কর বিল্টু। তারপর ওকে বললাম এবার আমার গুদে জ্বিব দিয়ে চোষ। ও বলল পারবো না, বাজে গন্ধ বেরুচ্ছে। আমি বললাম, শালা বাইনচোত ছেলে তোরটা যখন আমি চুষলাম তোরও আমারটা চুষতে হবে। চোষ শালা চোষ গান্ডু।গালাগাল খেয়ে ও করতে লাগলো। আমি আনন্দে পাগল হয়ে গালাগাল দিতে লাগলাম। ৫ মিনিট পর ওর মুখেই আমার জল বেড়িয়ে গেল। ও ভীষণ ঘেন্না পেল কিন্তু মুখে কিছু বলার সাহস পেল না। আমি ঠিক করলাম আজ রাতে ওকে দিয়ে গুদ চোদাবো। 

সেই রাতে সবাই যখন ঘুমোচ্ছে তখন আমি পাশ থেকে বিল্টুকে ডাকলাম, ভাই ওঠ। ও বলল, কেন? আমি বললাম, আমি জানি তুই লুকিয়ে লুকিয়ে ব্লু ফিল্ম দেখিস। ও তরাক করে উঠে বসল। বললাম, ঐ ব্লু ফিল্মের মত করে আমায় চুদবি? সোনা ভাই আমার। ও রাজি হল না।
বললাম, সত্যি বলছি গুদ চাটতে বলব না। 
তখন ও রাজি হল।
বিকেলে বেরিয়ে আমি একটা পিল কিনেছিলাম। ওটা খেয়ে নিলাম। তাপর আমরা সোনা ভাইটাকে ধীরে ধীরে নেংটা করতে লাগলাম। তারপর আমিও নাইট খুলে ফেললাম। ওকে শুইয়ে দিয়ে আমি ওর নুনু চুষতে লাগলাম।
ভাই বলল, দিদি বেশি করিস না বেরিয়ে যাবে।

বুঝলাম ঠিকই বলেছে। এরপর শুয়ে পরলাম আর বললাম, চোদ। যেমন করে খুশি চোদ। দেখি ব্লু-ফিল্ম তুই কি কি শিখেছিস। ও আমার উপর উঠে আমার ঠোটে কিস করল। আর দুহাত দিয়ে দুধু চটকাতে লাগল। আমি আআআহহহহ … উউউহহহহফফফ করতে লাগলাম। দেখি ও ওর নুনুটাকে আমার গুদের চুলের উপর ঘষছে। তারপর ধীরে ধীরে গুদের উপর নুনুটা বোলাচ্ছে। কিন্তু ঢোকাচ্ছে না। এদিকে আমার গুদতো রসে ভর্তি হয়ে গেছে। আমি ধমক দিয়ে বললাম, বোকাচোদা ছেলে ওটা কি করছিস? ঢুকাতে পারছিস না শালা? গুদটা যে তোর নুনুটাকে চাইছে। দে শালা বাইনচোদ, দে ঢুকিয়ে। 

ও মা হঠাৎ দেখি ও রিপ্লাই দিচ্ছে, বাড়া গুদ চোদানি মাগি। চুপ করে শুয়ে থাক খানকি। ভাইকে দিয়ে চোদাচ্ছিস যখন তখন ভাইয়ের কথা শুনে চলবি শালি। 
এবার আমার অবাক হবার পালা। কিছু বললাম না। দেখি ও নিজেই নুনুটা গুদে ঢুকিয়ে দিল। 
ওওওহহহহহ সে কি আরাম। আহহহহহ আহহহহহ সুখে আমার চোখে জল চলে এল। দেখি ভাই ভালোই চুদতে পারে। আমি বললাম, চোদ চোদ আরো জোড়ে চোদ, আমার গুদের সব কুটকুটানি থামিয়ে দে। জোড়ে জোড়ে দিদিকে চোদ চুদির ভাই। আহহহহহ আহহহহহ দিদিকে খুব আরাম দে। ও বলল, দিদি এবার বেড়িয়ে যাবে রে। কোথায় ফেলব? আমি পিল খেয়েছিলাম তবু বললাম, গুদের ভেতর ফেলিস না। 
কোথায় ফেলব ?
দে আমি খাব।

ও উঠে দাড়িয়ে নুনুটা আমার মুখের সামনে ধরল। আমি মুখে পুরে নিলাম। ও দু চার বার মুখেই ঠাপ মারল, তারপর ঢেলে দিল্ আমি খেয়ে নিলাম আর বললাম সুস্বাধু। ওকে হাতে রাখতে হবেতো তাই জ্বিব দিয়ে চেটে চেটে ওর নুনুপ ফুটোতে যেটুকু মাল লেগে ছিল সেটা পরিস্কার করে দিলাম। ও বলল, দিদি তুই খুব সেক্সি আর মিস্টি রে। এরপর আমরা জোড়াজুড়ি করে ঘুমিয়ে পরলাম। 

তারপর থেকে মাঝে মাঝে ওকে দিয়ে গুদ চোদাতাম। কিন্তু একদিন আমাদের বড় দিদি বাড়িতে এল। দিদি এলে আমি আর দিদি এক ঘরে ঘুমাতাম। তাই যতদিন দিদি থাকবে আমি আর ভাই চোদাচুদি করতে পারবো না, কি আর করা যাবে। আমি আর দিদি এক বিছানাতেই শুতাম। কিন্তু একদিন আর থাকতে পারলাম না। ভালো করে দেখে নিলাম দিদি শুয়েছে কি না। তারপর বেড়িয়ে আস্তে করে ভাইয়ের ঘরে যাবো এমন সময় বাবা মায়ের চোদাচুদির আওয়াজ পেলাম। একটু কান লাগিয়ে শোনার চেষ্টা করলাম। শুনি মা বাবাকে বলছে, আহহহহহ আহহহহ আরো জোড়ে উফফফফ। আমার গুদটা ফাটিয়ে দাও আহহহহহ। আর বাবা বলছে, তুই আমার পুরোনো মাগি, তবু তোকে যখনি চুদি এক আলাদা আরাম পাই কি রে পোদ মারবো নাকি? না তোর মুখ চুদবো বল? মা বলল, প্লিজ পোদ মেরো না কষ্ট হয়। দাও মুখে ঢুকিয়ে দাও। মুখে চুদ। এই সব শুনে আমি অবাক। এটাও কি সত্যি? মা বাবা এই ভাষায় কথা বলে? আর বাবা কি বলছিল পুরনো মাগি? তার মানে বাবা আরো অনেক মেয়েকে চুদেছে? মাথা ঝিম ঝিম করছিল। তাড়াতাড়ি ভাইয়ের ঘরে গিয়ে ওকে দিয়ে চোদালাম। তারপর ওকে এইসব কথা জানালাম। ও তো শুনে অবাক। ও আমায় বলল, দেখ দিদি বাবা অন্য মেয়েদের চুদেছে। তার মানে মাও নিশ্চয় অন্য লোক কে দিয়ে চুদিয়েছে। বললাম, হতেও পারে। আমি তাড়াতাড়ি দিদির ঘরে ফিরে এলাম যাতে দিদি ঘুম থেকে না জেগে জায়।

কিন্তু শোবার ৫মিনিট পর হঠাৎ দিদি আমায় জিজ্ঞেস করল, কোথায় গেছিলি? আমিতো অবাক। বললাম, জল খেতে। 
বড়দি বলল, জল খেতে বিল্টুর ঘরে গেছিলি কেন? জলতো এখানেই আছে। 
কি বলব বুঝতে পারলাম না। 
দিদি তখন বলল, আমি সব দেখেছি। তোরা দুই ভাই বোনে কি করিস। 
আমি বললাম, প্লিজ দিদি মা বাবাকে বল না। 

দিদি হঠাৎ হা হা হা করে হেসে উঠলো। আমি হাসির কারনটা জিজ্ঞেস করতে বলল, ও কিছু না। কাল তোরা আমার সামনে চোদাচুদি করবি, আমি দেখবো বুঝলি? আমি তো এবার অবাক এই বাড়িতে যে কি হচ্ছে কিছুই বোঝা যাচ্ছে না। কিন্তু পরদিন সব স্বাভাবিক। সেদিন আমার জামাইবাবু এল বাড়িতে, তো আমার ভালোই হল যে আর বড়দির ঘরে শুতে হবে না। আর আমাদেরকেও দিদির সামনে চোদাচুদি করতে হবে না। তো রাত যত বাড়ল আমি জেগে রইলাম, ভাইকেও জাগিয়ে রাখলাম। বললাম আজ আর চুদবি না, আজ চল দেখি বড়দির আর জামাইবাবু কেমন করে চোদে। আর কালকের কথাটাও মাথায় ঘুরছিল বাবা মায়ের কথাটা। ভাই বলল কাদেরটা আগে দেখব আর কি করেই বা দেখবি? 

বললাম বাবা মায়েরটা দেখতে সমস্যা হবে না, ওদের দরজাটা আটকায় না। ফাক দিয়ে দেখা যাবে। সমস্যা হবে দিদি আর জামাইবাবুর টা নিয়ে। দেখতে না পাই শুনতেতো পাবো। 

ঠিক করলাম দিদির ঘরেই আগে যাওয়া যাক। সারা বাড়ি অন্ধকার। পা টিপে টিপি দুই ভাই-বোন মিলে বড়দির ঘরের দরজায় কান পাতলাম। কিছুই শোনা গেল না। তার মানে ওরা ঘুমিয়ে পরেছে। ভাই বলল, ওরা চোদাচুদি করে নি। আমি বললাম, চল এবার বাবা মায়ের ঘরে যাই?

যা ভেবেছিলাম তাই, গোঙ্গানির আওয়াজ আসছে মানে ওরা চুদছে। দরজার ফাক দিয়ে চোখ রাখতেই অবাক। একি দৃশ্য দেখছি আমি? ভাইয়ের হালও আমার মতই। দেখি বাবা খাটে শুয়ে আছে নুনু খাড়া করে আর আমাদের বড়দি গুদের মধ্যে ধন ঢুকিয়ে উঠানামা করছে। মা নেংটো হয়ে পাশে দাড়িয়ে আছে আর বড়দিকে উঠানামা করতে সাহায্য করছে আর বাবার ধনটা যাতে বড়দির গুদ থেকে বেড়িয়ে না যায় সেদিকে খেয়াল রাখছে। আমারতো এই দৃশ্য দেখে প্যান্টি ভিজে গেল। ভাইয়ের হালও খারাপ। দেখি মা বলছে, চোদ শালা চোদ, নিজের মেয়েকে ভালো করে চোদ। আমার বড় মেয়েটাও জানুক বাপের আদর কি জিনিস। শালি তোকেও বলি শরীরটা যা বানিয়েছিস তাতে তোর বাপের কেন আমারই লোভ লাগে। চোদন খা মাগি, বাপের ঠাপ খা। কিছুদিন পরে ছোট মেয়েকেও চুদ আমার সাথে।

বড়দি বলদে লাগলো, মা থামো তো। তুমি তো রোজ বাবাকে চুদতে পাও আমি আর রোজ পারি। তাই এখন একটু ভালো করে চুদতে দাও। 

এর মধ্যে বাবা তল ঠাপ দেওয়া বন্ধ করে দিয়েছিল। তাই দেখে বড়দি বাবাকে খেকিয়ে উঠে বলল, আরে তুই আবার স্লো হয়ে গেলি কেন? ভালো করে চোদ না রে বাল। তাই শুনে বাবা মাকে বলল, দেখেছো তোমার বড় মেয়ে কি রকম চোদন খানকি হয়েছে? 
মা বলল, কি বাবা তুমি কেমন করে সুখ দাও ওকে ?
তারপর আমি আর ভাই খেয়াল করলাম যে এই সবই হচ্ছে আমাদের জামাইবাবুর সামনেই। এতক্ষন বোঝা যাচ্ছিল না হালকা আলোয়। দেখি জামাই উত্তর দিচ্ছে মাকে, মা যদি বলেন তো আপনাকে করে দেখাতে পারি?
মা বলল, সেটাই ভালো হবে ওরা বাপ মেয়েতে চুদুক আর আমরা শাশুরি জামাইতে চুদি। 
বাবা মাকে বলল, ইস তোর তো সখ কম না কচি ছেলে কে দিয়ে চোদাস। 
মা বলল বেশ করব, তোর সামনে নিজের ছেলেকে দিয়ে চোদাবো। শালা বেটিচোদ। 
সবাই হাসতে লাগলো। আমি এদিকে প্যান্টি খুলে ফেলেছি। আর ভাই ডান হাত দিয়ে আমার গুদে আঙ্গুল ঢোকাচ্ছে আর বা হাত দিয়ে নিজের নুনু ধরে খিচছে। তারপর জামাইবাবু মাকে চুদতে লাগলো। মা বোধহয় বহুদিন এত জোড়ে ঠাপ খায় নি। তাই ককিয়ে উঠলো এদিকে দিদি মাকে তখন বলল, ও একটু জোড়ে চোদে মা, শান্ত থাক। 
দেখি জামাই বলছে, মা লাগছে আপনার? আস্তে চুদবো? 
বাবা উত্তর দিল, না না ও মাগিকে চেন না বহুত সইতে পারে। গায়ের জোড়ে চোদ আমার বৌকে। 
তারপর বাবা বড়দিকে বলল, নাম এবার তোর মাকে চুদি। দিদি বলল, কি করে করবে? ওতো মাকে চুদছে। 
বাবা কিছু বলার আগেই মা জামাইয়ের চোদন খেতে খেতেই বলল, আরে খানকি মাগি এত দিনেও তোর সেয়ানা বাপটাকে চিনলি নি? ও আমার মুখ চুদতে চায় বুঝলি মাগি? 

তারপর মা দাড়ালো ঝুকে। জামাইবাবু পেছন থেকে চুদতে শুরু করল। বাবা মায়ের মুখের সামনে ধনটা ধরল আর মা ওটা মুখে পুরে নিল। তারপর শুরু হল টপ চোদাচুদি। মাকে পিছন থেকে জামাইবাবু আর সামনে থেকে বাবা চুদতে লাগল। বড়দি কি করবে বুঝতে না পেরে নিজের গুদে হাত ঢুকিয়ে আঙ্গুলি করতে লাগল। 

আমার এর মধ্যে দুবার জল খসেছে আর ভাই একবার মাল ফেলেছে। মাথা খারাপ হয়ে যাচ্ছিল। ভাবলাম যে একবার ঘরে ফিরে গিয়ে ভাইকে দিয়ে চোদাই। কিন্তু আমার ভাইটা এইমাত্র ফেলে দিয়েছে তাই আর গেলাম না। দেখতে লাগলাম শেষ অবদি কি হয়। 

তারপর বাবা দেখি মায়ের মুখ চোদা বন্ধ করল আর বড়দির কাছে আবার চলে গেল। এবার দেখি বড়দির গুদে মুখ দিয়ে চাটছে। আর ও দিকে জামাই-শাশুরিতে চোদাচুদি চলছে। তারপর বড়দি বলল, বাবা এবার ঢোকাও। বাবা দেখি বড়দির উপরে শুয়ে পরে চুদতে লাগলো। বড়দি আআআহহহহহ আআআহহহহ করতে লাগল। এদিকে জামাইবাবুর আর দম নাই। মাকে বলল মা এবার আপনি করুন। তারপর জামাই খাটে শুয়ে পরল আর মা জামাইয়ের ধনের উপরে উঠে উঠ-বস করতে লাগল। 

ওদিকে বাবা কয়েকটা বিশাল ঠাক দিল দিদিকে। দিদি দেখি বেকে গেল। বুঝলাম জল বেড়িয়েছে। আর এদিকে মা জামাইয়ের ধনে উঠ-বস করতে করতে বোধহয় জামাইয়ের বেরুনোর সময় এসে গেল। সে বলল সরে যান এবার। 

তারপর উঠে দাড়িয়ে পরল আর ধনটা মায়ের মুখের সামনে ধরল। এই দেখে বড়দিও উঠে চলে এল। জামাইয়ের ধনটা ধরে বড়দি একটু নাড়াতেই জামাইবাবু মাল ফেলে দিল। মা আগে থেকেই হা করে ছিল, মুখে পরল আর বড়দি বাকিটা পরার আগেই নিজের বরের নুনুটা মুখে পুরে নিল। বাকিটা বোধহয় বড়দির মুখে পরল। কি আশ্চর্য্য দুজনেই খেয়ে নিল … ছিঃ … আমার ঘেন্যা লাগল কেন যেন। 

ও দিকে বাবারটা এখনো বাকি। বাবা বলল এবার এদিকে এস তোমরা। তারপর দেখি বাবার সত্যি রস আসছে। দিদি আর মা দুজনকে হাটুতে বসিয়ে নিজে দাড়িয়ে একবার নুনুটা এর মুখে ঢোকাচ্ছে আর একবার ওর মুখে ঢোকাচ্ছে। এর খানিকক্ষন পর দুজনের মুখে ঢেলে দিল। 

বুঝলাম খেলা শেষ হয়েছে এবার একে একে বাথরুমে যাবে, কিংবা হয়ত এক সঙ্গেই যাবে। আর থাকা ঠিক নয় ধরা পরে যাব এই ভেবে ফিরে আসতে গেলাম। কিন্তু দেখি ভাই একটা কান্ড বাধিয়েছে। খিচতে খিচতে মাল দরজার বাইরের মেঝেতে ফেলেছে। কি আর করব আমার প্যান্টিটা খুলে ওটা দিয়েই মুছে নিলাম। আর ঘরে ফিরে এলাম। সেই রাতে ঘুম এল না। ভাইকে জড়িয়ে শুয়ে থাকলাম আর পরের দিনের রাতের জন্য অপেক্ষা করতে লাগলাম। 

সকাল হতেই সব স্বাভাবিক। এই মানুষগুলো যে এত নোংরা কে বলবে তখন। বাবা আর জামাই দেশের নেতাদের কুকীর্তি নিয়ে কথা বলছে চা খেতে খেতে আর দিদি মায়ের কাথ থেকে নতুন রান্না শিখছে। সব খুব স্বাভাবিক। আমার ঘোর কিছুতেই কাটছিল না। আমি বুঝে গেছি ততক্ষনে যে পিসির কেন বিনয়ে হয় নি। নিশ্চয় বাবা কিছু করেছিল তাতে পিসি হয়ত খুব আঘাত পেয়েছিল। তাই বিয়ে করে আরেকজনের জীবনটা নষ্ট করতে চায় নি। 

যাই হোক সেই রাতেই ভুল ভাঙ্গল। পিসিও ধোয়া তুলসি পাতা নয়। সেই রাতে আবার ভাইয়ের সঙ্গে বাবা মার ঘরের দরজার বাইরে চুপি চুপি গেলাম। কিন্তু ঘরে শব্দ নেই আলো জ্বলছে না। ভাবলাম আজ তাহলে হবে না। তবু ভাই বলল আরেকটু অপেক্ষা কর হয়ত এক্ষুনি হবে। ১৫ মিনিট হয়ে গেল কিছুই হল না। বললাম চল এবার ফিরে যাই। কি মনে হল বললাম চল এবার পিসির ঘরে আয়তো। গেলাম চুপি চুপি। ব্যস সেই দৃশ্য আবার …, এবার শুধু একজন বেশি এসছে। পিসি। 

দেখি বাবা আর পিসি চোদাচুদি করছে। বাবা নিচে, পিসি উপরে। আর মা পিসির দুধগুলো চটকাচ্ছে। ওদিকে বড়দি মায়ের গুদের নিচে মুখ নিয়ে জ্বিব দিয়ে চাটছে আর জামাইবাবু বড়দিকে চুদছে। পিসি উমমমমমম আআহহহহহ আওয়াজ করছে। বাবা খিস্তি দিচ্ছে, খানকি বোন আমার তোর গুদে আমার ধন আলাদা সুখ পায়। মা বলছে, বাইনচোদটা সবাইকে এ রকমই বলে। তারপর পিসিকে বলল, দেখি এবার সর। সব কি একা তুমি করবে নাকি? এটা আমার বড়। পিসি বলল, বৌদি জানি এটা তোমার বর কিন্তু আমারও তো দাদা। জানো বিয়ের আগে কতবার চুদেছে আমায়? তারপর মা চোদাতে লাগল। আর পিসি সাহ্যা করতে লাগলো মায়ের কোমড় ধরে উঠা নামা করতে। 

এমন সময় ভাই কৌতুহলে বেশি এগিয়ে গিয়ে একটা কান্ড করে বসল। পা-পুসে ওর পা পিচলে দরাম করে দরজা খুলে ঘরের ভেতর পরল। আমি ওকে তাড়াতাড়ি তুলতে গেলাম। দেখি ওরা পুরো অবাক। লজ্জা পেল না বরং বলল আরে তোরা? ভালোই হল সব জেনে গেলি আয় চলে আয়। সত্যি বলতে আমারও ইচ্ছে করছিল আর ভাইয়েরও বোধহয়। চলে গেলাম বিছানায়। মা আর পিসি আমার পোষাক খুলে দিল আর আমার দুধ দুটো চটকাতে লাগলো। বাবা বলল, কি রে আদর খাবি? আমি বললাম, বাবা তুমি ভারি দুষ্টু। বলে বাবার উপর উঠে জড়িয়ে ধরলাম। বাবা আমার কপালে খুব স্নেহ করে একটা চুমু খেল আর বলল আয় আজ তোকে খুব করে আদর করি। মা বলল, দেখেছতো তোমায় বলেছিলাম না একদিন ছোট মেয়েকেও তোমার করে দেব? বাবা কিছু না বলে মাকেও নিজের বুকের কাছে টেনে ধরল। তারপর মা বলল, নাও আর দেরি করো না বলে আমাকে বলল কিরে আগে কোনদিন চুদেছিস? বললাম, হ্যা, করেছি। মা বলল, কাকে দিয়ে চুদিয়েছিস? বললাম তোমার ছেলেকে দিয়ে। 

মা বিল্টুর দিকে তাকিয়ে বলল, কিরে? তুই এত বড় হয়েগেছিস? জামাই বলল, কি বিল্টু? তোমার বড়দিকে চুদবে নাকি একবার? বিল্টু আস্তে করে বলল, সবার আগে মাকে করব। মা বলল, সেটাই ভালো। দাড়া তোর বাবা আগে দিদিকে চুদুক। তারপর মা আমাকে খাটে পা ফাক করে শুইয়ে দিল আর গুদে জ্বিব দিয়ে সুড়সুড়ি দিল। তারপর বাবাকে বলল, নাও, হয়ে গেছে, তোমার মেয়ের গুদ একদম ভিজে গেছে। চোদ এবার। বাবা ওদিকে পিসিকে দিয়ে ধন চোষাচ্ছিল। বলল, দেখি বোন। এবার আমায় বাচ্চা মেয়েটাকে চুদতে দে। সর একটু। তারপর বাবা আমার উপর উঠে ধনটা গুদে ঢুকিয়ে দিল। আমি আহহহহহ করে উঠলাম। ভাইয়েরটা এতটা বড় না। আর ভাইয়ের গায়ে এত জোড়ও নাই। আমার খুব আরাম হতে লাগল। 

ও দিকে মা ভাইকে নেংটা করে দিয়েছে। আর পিসি সাহায্য করছে। তারপর ভাইয়ের ধনটা হাতে নিয়ে মা বলল অনেক বড় হয়েছেতো আমার ছোট্ট ছেলেটা। তারপর কোন কথা না বলে সেটা মুখে নিয়ে চুষতে লাগলো। ওদিকে জামাইবাবু দিদিকে ছেড়ে পিসিকে চুদতে লাগলো। এদিকে বাবা অনেকদিন হয়তো আমার মত কচি গুদ পায় নি, খুব আরাম পাচ্ছিল আর বলছিল, আহহহহহ, তোর গুদটা কি টাইট রে …. আমার সেই হানিমুনের কথা মনে পড়ে যাচ্ছে। তোর মারও এক সময় এ রকম টাইট গুদ ছিল। 

মা ওদিকে ভাইকে বলল, কি রে আরাম পেলি? এবার চুদতে পারবি? ভাই বলল, শুয়ে পর। মা শুল। তারপর ভাই মায়ের গুদে ধনটা ঢুকিয়ে দিয়ে চুদতে লাগল। মা বলল, উফফফফ এ কি সুখ দিলি রে শালা … মাদারচোদ। কি গো শুনছো? বাবা আমায় চুদতে চুদতেই বলল, কি বলছ? মা বলল, বলেছিলাম না তোমার সামনেই তোমার আমার নিজের ছেলেকে দিয়ে চোদাবো? দেখ আমায় তোমার ছেলে চুদছে। আহহহহহহ আহহহহহহহ খুব আরাম দিচ্ছে গো। চোদ আমার সোনা ছেলে চোদ তোর মাকে জোড়ে জোড়ে চোদ। খুব ভালো লাগছে। যে গুদ দিয়ে তুই বেরিয়ে ছিলি আজ সেই গুদে তোর ধন ঢুকিয়ে আরাম দে।

এদিকে আমার হাল খারাপ। জল রেড়িয়ে গেছে। বাবা বলল নে এবার জামাইয়ের চোদন খা। তারপর জামাইবাবু এসে আমায় চুদতে লাগল। 

ওদিকে মা বলছে বাবাকে, এই প্লিজ তাকিয়ে তাকিয়ে দেখ না গো তোমার ছেলে তোমার বউকে চুদছে। আহহহহহ আহহহহহ। জোড়ে বিল্টু জোড়ে নিজের মাকে চোদ। তোর বাপ কে দেখিয়ে দেখিয়ে চোদ। আমার গুদ ফাটিয়ে দে। তারপর বাবা বলল, দাড়াও এবার বাপ বেটায় দুজনে মিয়ে তোমায় চুদবো। 

মা বলল দারুন হবে দাও মুখে ঢুকিয়ে। বাবা নিজের ধনটা মায়ের মুখে ঢুকিয়ে চুদতে থাকলো আর ভাই মায়ের গুদ চুদতে থাকলো। কিন্তু এভাবে বেশিক্ষন করতে পারল না তাই ভাই মাকে ডগি স্টাইলে চুদতে থাকলো আর বাবা সামনে থেকে মায়ের মুখ চুদতে থাকলো। 

খানিক বাদে বাবা বলল মাকে, আজকে মনে কর তুমি একটা পুরো খানকি। ঠিক আছে আমিতো পুরো খানকি চোদ আমায়। বাবা বলল, দাড়া খানকি আজকে তোকে টপ চোদা চুদবো। মা বলল, চোদ চোদ পুরো কুত্তার মত চোদ এই খানকিটাকে। তারপর বাবা বলল, আমি শুয়ে পরছি, তুই আমার ধনের উপর বসে পর। মা তাই করল, বাবা বলল, এবার বিল্টু তোর খানকি মায়ের পোদ মার। মা বলল, ঠিক আছে। ওর সরু বাড়াতে অত লাগবে না। বিল্টু ঠিক আছে পোদ মার। আর বাবা জামাইকে বলল, জামাই তোমা র শাশুরির মুখ চোদ। আজ এই খানকিটার সব ফুটো দিয়ে চোদা হবে। আর এই খানকি মাগি তুই তোর দুটো মেয়ের গুদে আঙ্গুল ঢোকাতে থাকবি চোদন খেয়ে চেটে। মা বলল, আমি আজ পুরো খানকি আজ যা বলবি তুই তাই করব। আমাকে পুরো চোদন খানকি বানিয়ে দে। আমার সব ফুটো দিয়ে চোদ। আমি আজ পুরো ধর্ষিত হতে চাই। নিজের ছেলেকে দিয়ে গুদ-পোদ মারাতে চাই। 

এর পর শুরু হল সেই বিশাল চোদাচুদি। মায়ের গুদে বাবার ধন, ভাই আস্তে আস্তে মায়ের পোদে ওর বাড়া ঢুকালো। মা একটু ককিয়ে উঠলো। আর তারপর জামাই কে বলল, কই দাও তোমার ধনটা মুখে পুর। আমরা দুই বোন মায়ের হাতের কাছে নিজেদের গুদ নিয়ে গেরাম আর মা আমাদের দু-বোনের গুদে আঙ্গুল ঢুকাতে লাগল। পিসি এই সব দুরে দাড়িয়ে আঙ্গুলি করতে করতে দেখতে লাগল। তারপর শুরু হল স্পীড বাড়ানো। গুদে বাবা, পোদে ভাই আর মুখে জামাইবাবু স্পীড বাড়াতে লাগলো। ওরা যত জোড়ে চোদে মা তত জোড়ে আমাদের দুই বোনের গুদে আঙ্গুল ঢোকায়। তারপর ৫মিনিট বাদে এ সব থামল। এক এক করে সবাই মায়ের সব ফুটো থেকে নিজের নিজের বাড়া বের করে নিল। 

তারপর বাবা বলল, ওকে একটু বিশ্রাম দে। তারপর বলল, আমরা তিনজনেই এ বার ফেলে দেব। তোমরা এস। মা বলল, বিল্টুরটা আমিই খাব। বাবা বলল, ঠিক আছে। জামাইয়েরটা তার পিসি শাশুরি খাক আর আমারটা আমার দুটো ফুলের মত মিষ্টি মেয়ে খাক। প্রথমে মা বিল্টুর বাড়া চুষতে শুরু করল। বিল্টুও পারছিল না, সে মায়ের মুখে ঢেলে দিল। আর মা পুরোটা চেটেপুটে খেয়ে নিল। জামাই পিসির মুখ চুদতে চুদতে মুখে ঢেলে দিল। আর আমরা দুই বোন বাবারটা চাটতে চাটতে বাবার মাল আউট করে দিলাম আর চেটেপুটে খেয়ে নিলাম।

No comments:

Post a Comment