Thursday, March 3, 2016

আমার আপুর দুই মেয়ে



বেশ কিছুদিন আগের কথা আমি বিদেশ থেকে দেশে গেলাম  মাসের ছুটি নিয়ে মাসখানেক যাওয়ার পর হঠাৎ একদিন চট্টগ্রাম গেলাম কিছু জরুরী কাজ ছিল বলে দিনদুয়েক লাগলো কাজ শেষ করতে আমার আপুরা থাকত চট্টগ্রামে এর মধ্যে আপুকেখবর দিলাম যে আমি চট্টগ্রামে দুলাভাইয়ের চাকরীর সুবাধে আপু থাকতোপাহাড়তলীতে কাজ শেষে চিন্তা করলাম এত কাছে যখন এসেছি তখন আপুর বাসায়ঘুরে যাই যেই ভাবা সেই কাজ দুপুরে একটা টেক্সি নিয়ে কিছুক্ষনের মধ্যে আপুরবাসায় পৌছে গেলাম

আমার আপুর দুই মেয়ে আর এক ছেলে বড় মেয়ের বয়স ১৫ তারপর ছেলে বয়স আর সবচেয়ে ছোট মেয়ের বয়স  বছর যখন আপুর বাসায় পৌছলাম তখনওদুলাভাই অফিস থেকে আসেনি ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে কিছুক্ষন আপু আরভাগ্নে ভাগ্নিদের সাথে আড্ডা মারলাম

কিন্তু পানি যেভাবে গড়াতে শুরু করল সেটা বলা দরকার আপুদের সংসার ছোটতো সেই সাথে বাসাটাও তেমন বড় না দুই রুমের ঘরদুইটা বেডখাওদা-দাওয়া,ভাগিনা-ভাগ্নেদের পড়া সব এক জায়গায় তো এক রুমে আপু আর দুলাভাই সাথেছোট ভাগ্নি আর অন্যটাতে বড় ভাগ্নি  ভাগিনা থাকে রুমের বাইরে ওদেরবাথরুম তো দুপুরে ফ্রেশ হতে গিয়ে যখন বাথরুমে যাই হঠাৎ খেয়াল যায় এককোনায় বালতিতে রাখা কাপড়ের দিকে দেখি ওখানে একটা কামিজসেমিস,সালোয়ার আর ব্রা রাখা সাথে ভাগ্নের গেঞ্জিও ছিল মাঝে মাঝে খেয়াল করেদেখবেন যেআকষ্মিক ভাবেই আমাদের ছেলেদের বাড়া দাড়িয়ে যায় কেননা এখানেআমার বাড়া দাড়ানোর কোন কারনই নেই কেননা কাপড়গুলো আমার ভাগ্নির যাইহোক আমি ভেতরের শয়তানকে দমাদে পারলাম না আর ভাগ্নির ব্রা নিয়ে নাড়াচাড়াকরে পরে বের হয়ে গেলা বলে রাখা ভালো আমার ভাগ্নির বয়স যদিও ১৫ বছর হয়তার শরীরের গড়ন অনেককে হার মানিয়ে দেবে সুস্দরীলম্বাভারি শরীর আরযেটা বললেই নয় এই বয়সেই তার দুধের সাইজ ৩৬” ছাড়িয়ে গেছে

ন্ধ্যেবেলা দুলাভাই আসলো এরপর সবাই একসাথে নাস্তা করলাম চিন্তা করলাম একটুবাইরে থেকে ঘুরে আসি ঘোরাঘুরি শেষে বাসায় ফিরে আসলাম মাথার এক কোনায়বাথরুমের ঘটনা তখনও রয়ে গেছে চিন্তা করতে চাচ্ছিলামনা তারপরও অদ্ভুত এককারনে বাড়া দাড়িয়েই আর কিছুক্ষন পর পর কামজুস বের হচ্ছে ভাগ্নির সামনেটেস্ট পরিক্ষা শুরু হবে বলে পড়ছিল আমি কিছু অঙ্ক করতে ওকে সাহায্য করলামআর দেখতে দেখতে রাত হল রাতে খাওয়া শেষ করে সবাই কিছুক্ষন টিভি দেখলামএরপর যে যার মত শুতে ব্যবস্থা হল আমি আর ভাগ্নে এক বিছানাতে শোবস্বাভাবিকভাবেই ভাগ্নি শুবে নিচে বিছানা পেতে আমরা শোবার পর  বাতি নিভিয়েবই-খাতা নিয়ে পড়ার রুমে গেল পড়তে এরপর থেকেই মাথা আবার গোলাতে শুরুকরল চিন্তা করতে লাগলাম কিভাবে safe side  থেকে কিছু বিনোদনের ব্যবস্থাকরা যায় আর চিন্তা করছিলাম এতো বাজে চিন্তা আমি করতে পারছি কিভাবেতারপরেও প্রথম চিন্তাকে অগ্রাধিকার দিলাম বেশি স্থির করলাম আমির ভান ধরেথাকবো আর লুঙ্গির ভেতর দিয়ে বাড়াটা দাড় করিয়ে রাখবো এরপর দেখবো ভাগ্নিএটা দেখার পর কি করে যেই ভাবা সেই কাজ বাড়াতো দাড়ানোই ছিল আর গায়েরচাদরটাকে এমনভাবে সেটিং করে মুখের উপর দিলাম যাতে ভাগ্নি রুমে আসার পরআমি তাকে দেখতে পাই অপেক্ষার পালা শেষই হয় না প্রায় এক দেড় ঘন্টা পরপড়ার ঘরে চেয়ার টানার শব্দ শুনে আমার বুকের স্পন্দন জোড়ে জোড়ে বাজতে শুরুকরলো বুঝতে পারলাম ভাগ্নি পড়ার ঘরের বাতি নিভিয়ে বাথরুমে গেছে আমিদাত মুখ খিচে শুয়ে আছি ভাগ্নি রুমে আসলো বই খাতা টেবিলে রেথে বাতি জ্বালিয়েনিজের জন্য নিচে বিছানা গোছালো এরপর বাতি বন্ধ করতে গিয়ে দেখি থমকেদাড়িয়েছে আমার হৃৎপিন্ড তখন  লিটার করে রক্ত পাম্প করছে আমি একটু নাকডাকার অভিনয় করলাম

এরপর দেখি  টেবিলের কাছে গিয়ে বই খাতা নাড়াচাড়া করছে পরে বুঝতেপারলাম অহেতুক শব্দ করছে আমিও স্থির হয়ে পরে রইলাম কিন্তু আমাকে হতাশকরে  বাতি নিভিয়ে শুয়ে পরলো বাতি নেভানোর পরে অনেকক্ষন কিছু দেখলামনা আস্তে আস্তে বাইরের আলোতে রুমে আবছা দেখতে পেলাম ভাগ্নি বিছানাতেঅস্থিরভাবে এপাশ ওপাশ করছে আমি শুয়ে রইলাম আবারো আমার বুকে রুক্তসঞ্চালন করে  ১০-১৫ মিনিট পর উঠলো আর বাতিটা আবারো জালালো এরপর টেবিলের কাছে গিয়ে দেখি হাতে বই নিয়ে দাড়িয়ে আছে আমি চাদরের নিচ থেকেওর কোমড় পর্য্নত দেখতে পাচ্ছিলাম বলে বুঝতে পারছিলাম না আর নড়তেওপারছিলাম না কিন্তু দেখি  দাড়িয়ে আছে কোন নড়াচড়া নেই তখন আমিবুঝলাম যে  আসলে আমার বাড়াটা লক্ষ্য করছে সমানে ঘামছি আমি একটু নড়েউঠলাম আর ঘুমের মধ্যে মানুষ যে ধরনের আওয়ার করে সে রকম আওয়াজ করেবাড়াটাকে একটু হাত দিয়ে নাড়া দিলাম দেখি যে ওর ধ্যান ভেঙ্গেছে কিন্তু আমিকিছুতেই বুঝতে পারছিলাম না যে  কি করতে যাচ্ছে খুব চাচ্ছিলাম যে  এসেএকটু বাড়াটা হাত দিয়ে ধরুক কিন্তু কল্পনা আর বাস্তবের ফারাকটা যাচ্ছেই নাপরে সেদিনের মত  বাতি নিভিয়ে শুয়ে পড়লো আমিও ঘুমিয়ে পরলাম

ঘুম থেকে উঠে দেখি ভাগ্নে ভাগ্নি কেউ স্কুল থেকে আসেনি নাস্তা করে পেপার নিয়েবসলাম ১টার দিকে দুজনই আসলো দুপুরে খাওয়ার সময় আপুকে বললাম যে আমিরাতে চলে যাবো তখন ভাগ্নি হঠাৎ করে বলল যেনা মামা আজকে যেও না,আমাকে কিছু physics আর অংক দেখিয়ে দিতে হবে/ দিন থেকে যাও আপুওসায় দিল আমি বুঝতে পারছিলাম না এটাকে আমি পজেটিভ সাইন ধরবো নাকি শুধুপড়ানোর জন্য কিন্তু হাতে কোন কাজ না থাকায় থেকে যাওয়ার প্লান করলাম রাতপর্যন্ত ওকে পড়ালাম এরপর খাওয়ার শেষে হালকা গল্পগুজব করে ১২:৩০ এর দিকেবিছানায় গেলাম  যথারীতি পড়ার রুমে পড়ছে আমি অনেক জল্পনা কল্পনাকরতে করতে আমার বাড়াটাকে হাত দিয়ে ঘসছিলাম পড়ার রুমের শব্দ পেয়ে আমিজলদি আমার বাড়াটাকে আগের মত সেট করে ঘুমের ভান ধরলাম দেখি  এসেআমাকে ডাকছে “মামা” এই “মামা” দেখ শোয়ার সাথে সাথে এমন ঘুম …উফফফফফ বলে সে আমাকে দুই একবার হাত দিয়ে নাড়া দিল এরপর দেখি পড়ার টেবিলের পাশে গিয়ে আগের দিনের মতই আমার বাড়াটাকে দেখছে  হঠাৎসামনের দিকে এগিয়ে আসলো আর আমার পাশে এসে দাড়ালো আমার অস্থিরঅবস্থা হঠাৎ  আমাকে আবার একটা নাড়া দিয়ে ডাকলো কিন্তু আমি বুঝলাম সেআসলে টেস্ট করছে আমার ঘুম কতটা গভীর

তারপরই  আলতো করে আমার বাড়া স্পর্শ করে বিদ্যুৎ বেগে সরে গেল আরআমার মুখে বিজয়ের হাসি কিন্তু সেই হাসি আমি সাথে সাথেই দেখালাম না একটুভুলিয়ে ভালিয়ে ঘুরিয়ে খেলতে কে না ভালোবাসে আমি আগের মতই নিথর পড়েরইলাম  আবার আসলো আর একই ভাবে আমাকে নাড়া দিয়ে একবার ডাকলোএরপর আস্তে করে ওর আঙ্গুলের ডগা আমার বাড়ার মুন্ডির উপর রাখলো আমিস্থির হয়ে আছি কিন্তু আমার বাড়াকে আমি আর স্থির রাখতে পারলাম না বাড়াখানিকটা ফুসে উঠে হালকা ধাক্কা দিল কিন্তু  সেটা বুঝলোনা আমার গভীর দেখেভাগ্নি আস্তে আস্তে সাহস বাড়াতে লাগলো সে এখন তার আঙ্গুল দিয়ে আমার বাড়ারপুরো বডিতে বুলাতে লাগলো আর তখনই বাড়ার ফুটো দিয়ে একটুখানি রস বেরহয়ে আমার লুঙ্গি হালকা করে ভিজিয়ে দিল সে এটা খেয়াল করে একটু সন্তুষ্ট হয়েগেল আর আমি এই ফাকে একটু নড়ে উঠে আমার লুঙ্গিটাকে হাটুর উপর পর্যন্ত তুলেহালকা ভাবে নাক ডাকতে লাগলাবুঝানোর জন্য যে আমি ঘবীর ঘুমে অচেতন সেএবার এসে হালকা করে আমার বাড়াটাকে ওর মুঠোর মধ্যে নিল আর আমি কিকরবকি করব না এই ভেবে অস্থির আমি ঠিক করলাম  যখন আমার লুঙ্গিরভিতর দিয়ে হাত ঢুকাবে তখন একটা attempt নিব ততক্ষন পর্যন্ত এভাবেই চালিয়েযাবো বেশিক্ষন অপেক্ষা করতে হল না  ওর হাতটা দিয়ে আমার লুঙ্ঘি আলতোকরে উপরের দিকে উঠাচ্ছে টের পেলাম এবং অবশেষে আমার ডিম আর বাড়া ওরচোখের সামনে বের হয়ে আসলো বুঝলাম যে  তাকিয়ে আছে

কিন্তু স্পর্শ করছে না আমি একটু নড়ে উঠে বাড়াটাকে নাচালাম আর অমনি উঠে বাতিটা নিভিয়ে দিল মেজাজ আমার এতটাই খারাপ হল যে বলার মত নাঅন্ধকারে আমি বুঝতেও পারছিনা  কি বিছানায় গেল নাকি এদিকে আসবে তাইআমি ওভাবেই পরে রইলাম কিছুক্ষন পরে দেখি  পাশে এসে দাড়িয়েছে আবছাআলোয় দেখলাম  মাটিতে হাটু গেড়ে বসে আমার বাড়ার কাছে ওর মুখটাকেআনছে ওওওওওএতটা stress আমি এর আগে কখনো পাই নি  গন্ধ নেয়ার চেষ্টাকরছিল কিছুক্ষন পর কিছু একটা স্পর্শ পেলাম বুঝতে পারলাম যে  হালকা করেজিহ্বা দিয়ে লিক করছে আমি ঠিক কলাম এখনই সময় কিছু করার আমি চট করেআউকে” আওয়াজ দিয়ে উঠে বসলাম আর  দেখি যে ধরহীন মুরগীরমত কাপছে আমি উঠে বাতি জ্বালালাম জিজ্ঞেস করলাম কি হচ্ছে  নিরুত্তর ওরচোখে অশ্রুর বন্যা আমি ওকে টেনে তুললাম আর ওর বিছানায় নিয়ে বসালামএরপর বাতিটা নিভিয়ে ওর পাশে গিয়ে বসলাম বললাম এখন আমার কোর্টে এখনআমার পালা
 কান্না করেই চলেছে আমি এক ফাকে গিয়ে আপুর রুমের অবস্থা বুঝে আসলামকারন আমাদের রুমতো লক করা যুক্তি সংগত হবে না দরজা ভিরিয়ে ওর পাশেবসে ওকে জিজ্ঞেস করলাম কি সমস্যা কিছু বলছে না আমি বুঝতে পারলামপরিস্থিতিটাকে ওর জন্য কিছুটা নরমাল করতে হবে আমি লুঙ্গি কোমড়ের উপরউঠিয়ে উর পাশে বসলাম আর ওর একটা হাত নিয়ে আমার বাড়ার উপর রাখলামশুধালাম “এবার খুশিএরপরও সে নিরুত্তর বুঝলাম আর দেরি করা ঠিক হবেনা ওর কোমল ঠোটে আমি চুমু বসালাম আর নিচের ঠোটটা চুষতে লাগলাম ওরকোন response নেই তবে কান্না বন্ধ হয়েছে যথেষ্ট ভাল লক্ষন আমি ওর ঠোট চুষেচলেছিজিহ্বা দিয়ে ওর জিহ্বা ঘষছিনাকের ফুটো ঘষছি এরই মধ্যে ওর হাতের গ্রীপআমার বাড়ার উপর আস্তে আস্তে বারছে  সালোয়ার কামিজ পড়া ছিল অনেককষ্টে কামিজের ভিতর হাত গলিয়ে ওর অপরিপক্ক দুদুগুলো ছুলাম

উফফফফ কি যে সুখ আর ডান হাত দিয়ে আমার বাড়ার উপর ওর হাতটাকে উপরনিচ করতে লাগলাম আমার বাড়ার রসে ওর হাত খুব দ্রুতই উঠা নামা করতেলাগলো কিন্তু হ্যান্ডজবের চিন্তা বাদ দিয়ে আমার মাথায় চলে এল ব্লোজবের চিন্তাকে না চাইবেকিন্তু ওকে তো আর বলা যাবে না করাতে হবে আমি কামিজেরভিতর থেকে হাত বের করে ওকে দাড় করালাম আর আমার লুঙ্গিটা একটানে খুলেফেললাম এভাবেই ওকে শক্ত করে জড়িয়ে ধরলাম আমার চেয়ে খাটো হওয়াতেআমার বাড়া ওর নাভির আশে পাশে গুতোচ্ছে তাই ওকে আলতো করে শুন্যে উঠিয়েআমি বাড়া দিয়ে ওর গুদের মধ্যে গুতো দিতে লাগলাম অবশ্যই কাপড়ের উপরদিয়ে বেশ কাজ হল ওর নিশ্বাষ আস্তে আস্তে ঘন হতে লাগলো পরিবেশ পরিস্থিতিবিবেচবনা করে ওর কাপড় খুলতে পারছিলাম না সেতো আপনারা বুঝতেইপারছেন

এভাবে অনেক সময় চুমোচুমি করার পর ওকে বিছানায় বসিয়ে আমি আমার বাড়াটাওর মুখের কাছে ধরলাম আর একহাত দিয়ে ওর ঘারে হাত বুলাতে লাগলাম বাড়াওর ঠোটে বসিয়ে ছোয়ানোর সাথে সাথে  মুখের মধ্যে নিয়ে নিল আর চুষতেলাগলো আমিতো ওর উন্নতি দেখে অবাক এই বয়সেই  ভালো ব্লোজব দেয় শিখেফেলেছে আহহহ এতো সুখ আমি বলে বোঝাতে পারবোনা ওর মুখের মধ্যেই আমিআস্তে আস্তে ঠাপাতে লাগলাম বুঝতে পারছি যেবেশিক্ষন ধরে রাখতে পারবোনাতাই ওকে জিজ্ঞেস করলাম “আমার এখন বের হয়ে যাবে আমি কি তোমার মুখেরমধ্যেই ফেলবো কিছু না বলে আরো জোড়ে জোড়ে চুষতে লাগলো আর মুন্ডিরমাথায় কামড় দিতে লাগলো বুঝলাম যেকিভাবে চুষতে হয় এটা মেয়েদেরকেশেখাতে হয় না আমার হয়ে আসছিল আর দেখতে দেখতে আমি বাড়া ওর মুখেরমধ্যে চেপে চেপে আমার মাল আউট করে দিলাম খুবই ভালো মেয়ের মত  পুরোটাইগিলে ফেলল আর বাকিটুকু চেটেপুটে খাচ্ছিল আমি আলতো করে ওকে চুমু খেয়েবললাম “যাওএবার ঘুমাতে যাও আর  উঠে লক্ষি মেয়ের মত বাথরুমে গিয়েফ্রেশ হয়ে রুমে এসে শুয়ে পড়লো

আমিও শুয়ে পরলাম আর চিন্তা করছিলাম আর একটু হলে মনে হয় ভালোই হতকিন্তু সাহস হচ্ছিলনা কারন রুমের দরজা খোলা ভাগ্নে কোন সমস্যা না সে এখনোঅনেক ছোটঘুমে অচেতন এসব উল্টা পাল্টা চিন্তা করতে করতে এপাশ ওপাশকরছিলাম ভাগ্নিরও একই অবস্থা মিনিট দশেক পরে সে বিছানা থেকে উঠে আমারকাছে এসে বসল আর বললমামাআর একটু ধরিআমি জিজ্ঞেস করলামকিসেবললতোমার ঐটা আমি বললামঐটা কিসে বললতোমার নিচের জিনিসটাআমি জিজ্ঞেস করলামনিচের জিনিসটাকে কি বলে তুমি জানোসে বললনুনুআমি হেসে দিলাম আসলেই তো ওর আর কতদুর জানার কথা তাই আমি তাকেজানালাম- “গাধী” নুনুতো বলে বাচ্চাদেরটাকে আমি কি বাচ্চাআমারটা হচ্ছেবাড়া ইংলিশে বলে penis” সে হেসে জিজ্ঞেস করলধরিআমি ওর হাতটা নিয়েআমার বাড়ার উপর রাখলাম  হাত দিয়ে বাড়া চটকাতে লাগলো আর চুমু খেতেলাগলো কিন্তু আমি খেলার কথা চিন্তা করতে পারছিলাম না একে টগ ওর প্রথমচোদন আর হচ্ছে পরিস্থিতিি দোটানায় ভুগতে ভুগতে চুমু খাচ্ছিলাম হঠাৎ উঠে সালোয়ার খুলে ফেলল আর কোন কিছু চিন্তা না করেই আমি ওকে কোলে তুলে ওরবিছানায় গিয়ে শোয়ালাম আর আমার জিহ্বাকে কাজে লাগিয়ে দিলাম কি বলব ওরএত নরম পশমের মত গুদএত সুন্দর গন্ধ আমি কোথাও পাইনি আমি দুই পা ফাককরে চুষতে লাগলাম আর  আমার মাথা জোড়ে চেপে ধরছিল ওকে বললাম মুখদিয়ে কোন শব্দ যাতে বের না হয়

কিন্তু ওর ঘন নিশ্বাষের শব্দে মনে হয় অনেক দুর থেকে শোনা যাচ্ছিল / মিনিটেরমধ্যেই  মাল আউট করে দিল আমি আগে কোন মেয়ের মাল এত আগ্রহ নিয়েখাইনি কিন্তু এবার আমি একটা ফোটাও বাদ রাখিনি চুষে চুষে ভোদা শুকিয়েফেললাম আর ওকে দিয়ে আর এক পশলা ব্লোজন দেয়ালাম আমি আসলে চাচ্ছিলাম বলুক ওকে চোদার জন্য  নিজেই মনে হয় ভয় পাচ্ছিল কিন্তু বুঝতে পারছিলামনা জিজ্ঞেস করলাম- “মন ভরেছেআর কিছু লাগবেআমাকে অবাক করে দিয়ে পাকা মাগীর মত বলল- “তুমিতো দুইবার বের করেছতুমি আর কিছু করতেপারবাআমি হেসে দিলাম সাথে সাথে ওকে কোলে তুলে নিজে কামিজের উপর দিয়েওর দুধ দুইটা চুষতে লাগলাম কন্তিু এভাবে পোষাচ্ছিল না আমি উঠে গিয়ে আরএকবার আপুর রুমের কন্ডিশন বুঝে এসে রুমের দরজা লক করে দিলাম এবারজমবে খেলা

প্রথমেই ওর কামিজটা গা গলিয়ে বের করে নিলাম ওর দুধ দুইটা একটা হাতে নিয়েএকটা মুখে নিয়ে খেলছি কচি মেয়ের দুধের কস বের হয়ে আমার মুখে ঢুকে গেলউফফফফ!! কি বিদঘুটে তিতকুটে স্বাধতাই আরো কিছুক্ষন ভোদার রস খেলামএরপর দেরি না করে আমি ফ্লোরে শুলাম আর ওকে বললাম আমার উপর বসতেঅনেক কষ্ট করে . ইঞ্চির মত ঢুকলো এমন কচি গুদ যে  আর কষ্ট সহ্য করতেনা পেরে উঠে গেল তাই আমি এই স্টাইল বাদ দিয়ে বাংগালী স্টাইলে চলে গেলামওকে শুই পা দুটো ভালো করে ছড়িয়ে আস্তে আস্তে আমার বাড়া রসের হাড়ির মধ্যেঠেলতে লাগলাম
প্রথমে আস্তে আস্তে কিছুটা ঢুকানোর পর আচমকা একটা জোড়ে ঠাপ দিতে  ওককককরে আওয়ার করতেই আমি ওর মুখে আমার মুখ দিয়ে আওয়াজ দেয়া বন্ধ করেদিলাম আর এর মধ্যেই আমার বাড়ার পুরোটাই ওর কচি গুদে তার স্থান করে নিলবুঝতে বাকি রইলনা যে তার সতীচ্ছেদ হয়েছে আর সেটা করেছে তারই আপন মামাদেখতে দেখতে গুদের রাস্তা আমার বাড়া পুরোটাই নিয়ে নিল আমিও পাগলের মতচুমাতে চুমাতে ঠাপের গতি বাড়াচ্ছি / মিনিট পরে  জল খসিয়ে ওর গুদের পর্দাদিয়ে আমার বাড়াকে এমনভাবে চেপে ধরলো যে আমি শর্ষে ফুল দেখতে লাগলাম এইচাপের কথা কে না জানে পুরুষের জন্য এত ভয়ঙ্কর এবঙ একই সাথে এতটা মধুরজিনিস দুনিয়াতে এই একটাই আসে

যাই হোকবুঝতে পারছিলাম যে আরো কিছুক্ষন চালাতে পারবোকারন এর আগে২বার মাল আউট করেছি তাই বাড়া বের করে ওকে ডগি স্টাইলে বসালাম দু হাতদিয়ে ওর দুধ চটকাতে চটকাতে ওকে পিছন দিক থেকে ঠাপাতে লাগলাম এবার মুখ দিয়ে হালকা হালকা উহহহ আহহহ ইহহহহ মা…….  আওয়ার দিচ্ছিলআমিও বাধা দিচ্ছিলাম না কারন দরজাতো বন্ধ আছে আর চোদনের সময় এইআওয়াজ না পেলে চোদনের মজা অর্ধেকই নষ্ট হয়ে যায়তাই নাযাই হোকএরমাঝে  উল্টা দিক থেকে ঠাপ দিতে দিতে ২য় বারের মত রস বের করে দিল এতগরম রস এর আগে আমার বাড়ার উপর পরে নি এত সুখ পেলাম যেআমি দারুনভাবে ঠাপাতে ঠাপাতে ভুলেই গেলাম যে আমি কনডম পরি নাই বাড়ার সমস্থ বিষআমার ভাগ্নির গুদের মধ্যে ঢেলে দিলাম  তেমন কোন টেনশন নিল না বাজারেকত কিছুইতো পাওয়া যায় অনেকক্ষন এভাবে লেপ্টা লেপ্টি শুয়ে থাকার পরে আমিউঠে গভীর চুমু খেয়ে বললাম যাও সোনাএবার ঘুমিয়ে পরসকালে না স্কুল আছে?

আমিও লুঙ্গি পরে ঘুমাতে গেলাম এবং আরো একদিন থেকে বাড়ীতে চলে আসিএরপর ছুটি শেষে আবার বিদেশ চলে যাই তবে এখনো আমার ভাগ্নির কথা আমারমনে পড়ে তার সাথে কাটানো সময়গুলো মাঝে মধ্যে মনে হলে তার জন্য খুব মনখারাপ হয়

No comments:

Post a Comment